বাংলা নিউজ > ময়দান > ‘ভারতকে হারাতে SA-কে ক্ষমতার বাইরে গিয়ে খেলতে হবে’, হাসপাতাল থেকে মেসেজ সৌরভের
বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।
বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

‘ভারতকে হারাতে SA-কে ক্ষমতার বাইরে গিয়ে খেলতে হবে’, হাসপাতাল থেকে মেসেজ সৌরভের

  • বৃহস্পতিবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। তাঁকে হাসপাতালে ভর্তি করানোর পর থেকে আর জ্বর আসেনি বলেও জানা গিয়েছে। তবে এখনই হয়তো হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না তিনি।

করোনায় আক্রান্ত হয়ে তিনি এখন হাসপাতালে ভর্তি। যদিও তিনি এখন অনেকটাই স্থিতিশীল। তাই হাসপাতালের বিছানাতে শুয়েই তিনি চোখ রেখেছিলেন বিরাট কোহলিদের লড়াইয়ে। বৃহস্পতিবার সেঞ্চুরিয়নে ভারত ইতিহাস রচনা করায় উচ্ছ্বাসে ভাসছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। কোহলিদের শুভেচ্ছা জানিয়ে তিনি একটি টুইটও করেছেন।

টুইটে সৌরভ লিখেছেন, ‘অসাধারণ জয় ভারতীয় দলের। খেলার এই ফলে আমি একেবারেই হতবাক নই। ভারতকে এই সিরিজে হারানোটা খুব কঠিন কাজ হবে। দক্ষিণ আফ্রিকাকে নিজেদের ক্ষমতার বাইরে গিয়ে খেলতে হবে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

দক্ষিণ আফ্রিকায় এখনও পর্যন্ত কোনও টেস্ট সিরিজ জেতেনি ভারত। এ বার তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচেই ১১৩ রানে জয় ছিনিয়ে নিল কোহলির ভারত। পাশাপাশি সেঞ্চুরিয়নে এশিয়ার প্রথম দল হিসেবে কোনও টেস্ট ম্যাচ জেতার রেকর্ড গড়ল টিম ইন্ডিয়া। নিঃসন্দেহে এটা তাদের জন্য বড় সাফল্য়। পরের দু'টি ম্যাচ ভারত না হারলেই সিরিজ তারা পকেটে পুড়ে ফেলবে। এখন দেখার, বাকি দু'টি টেস্টে ভারত প্রোটিয়াদের আটকে দেয়, নাকি দক্ষিণ আফ্রিকা ঘুরে দাঁড়ায়!

এদিকে, বৃহস্পতিবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। তাঁকে হাসপাতালে ভর্তি করানোর পর থেকে আর জ্বর আসেনি বলেও জানা গিয়েছে। তবে এখনই হয়তো হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না তিনি। কারণ আগে চিকিৎসকেরা নিশ্চিত হতে চাইছেন, সৌরভ আদৌ ওমিক্রনে আক্রান্ত কিনা। এর জন্য ইতিমধ্যেই জিন পরীক্ষার জন্য তাঁর নমুনা কল্যাণীতে পাঠানো হয়েছে। সূত্রের খবর, শুক্রবার বিকেলে আসবে জিন পরীক্ষার রিপোর্ট।

বন্ধ করুন