বাংলা নিউজ > ময়দান > টেস্ট থেকে আচমকা অবসরের এক সপ্তাহ পরেই অনুরাগীদের সুখবর দিলেন কুইন্টন ডি'কক
কুইন্টন ডি'কক। ছবি- টুইটার।
কুইন্টন ডি'কক। ছবি- টুইটার।

টেস্ট থেকে আচমকা অবসরের এক সপ্তাহ পরেই অনুরাগীদের সুখবর দিলেন কুইন্টন ডি'কক

  • অভিনন্দনের বন্যায় ভাসছেন প্রোটিয়া উইকেটকিপার-ব্যাটসম্যান।

টেস্ট ক্রিকেট থেকে আচমকা অবসর ঘোষণা করে অনুরাগীদের হতাশ করেছিলেন কুইন্টন ডি'কক। তবে সপ্তাহ ঘুরতে না ঘুরতেই সোশ্যাল মিডিয়ায় সমর্থকদের সুখবর দিলেন দক্ষিণ আফ্রিকার তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান।

বৃহস্পতিবারই কন্যাসন্তানের পিতা হয়েছেন ডি'কক। তাঁর স্ত্রী সাশা ডি'কক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। সদ্যজাতর নামও স্থির করে ফেলেছেন ডি'কক দম্পতি। সোশ্যাল মিডিয়াতেই কুইন্টন জানিয়েছেন যে, তাঁর কন্যা সন্তানের নাম হল কিয়ারা।

স্বাভাবিকভাবেই এমন খুশির খবরে অভিনন্দনের বন্যায় ভাসছেন ডি'কক। জাতীয় দলের সতীর্থ ও দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকারা ছাড়াও কুইন্টনকে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়েছে তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সও।

হাসপাতালের কেবিনে স্ত্রী ও কন্যার সঙ্গে ডি'কক নিজের যে ছবিগুলি পোস্ট করেন ইনস্টাগ্রামে, তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। মাত্র কয়েক ঘণ্টায় পোস্টটিতে লাইক পড়ে এক লক্ষেরও বেশি।

উল্লেখ্য, সেঞ্চুরিয়ন টেস্টে ভারতের কাছে ১১৩ রানের বড় ব্যবধানে হারের কয়েকঘণ্টা পরেই টেস্ট ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন কুইন্টন। পরিবারকে সময় দিতেই ভেবে-চিন্তে এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়ে দেন প্রোটিয়া তারকা। অবসরের কথা ঘোষণার সময়েও তিনি স্ত্রী ও আসন্ন সন্তানের কথা উল্লেখ করেছিলেন।

বন্ধ করুন