বাংলা নিউজ > ময়দান > ইউরোর দল থেকে স্পেনের অধিনায়ক রামোসকেই ছেটে ফেললেন লুইস এনরিকে
রামোসকে ইউরোর দল থেকে বাদ দিলেন এনরিকে।
রামোসকে ইউরোর দল থেকে বাদ দিলেন এনরিকে।

ইউরোর দল থেকে স্পেনের অধিনায়ক রামোসকেই ছেটে ফেললেন লুইস এনরিকে

  • স্পেনের কোচ লুইস এনরিকে ইউরোর জন্য তাঁর ২৪ জনের দলে রিয়াল মাদ্রিদের কোনও প্লেয়ারকেই রাখেননি।

সোমবার ইউরো কাপের জন্য দল ঘোষণা করেছে লুইস এনরিকে। অথচ সেই দলে নাম নেই স্পেনের অধিনায়ক সার্জিও রামোসের। শুধু মামোস নন স্পেনের ২৪ জনের দলে রিয়াল মাদ্রিদের কোনও ফুটবলারেরই নাম নেই।

করোনা পরিস্থিতিতে যদিও ইউরোর জন্য সব দলকেই ২৪ জনের বদলে ২৬ জন করে ফুটবলার রাখার অনুমতি দেওয়া হয়েছে, তবে এনরিকে আপাতত ২৪ জনের দলই ঘোষণা করেছে রামোসকে বাদ দিয়ে।

২০ বছরের ম্যাঞ্চেস্টার সিটির সেন্টার ব্যাক এরিক গার্সিয়া, গোটা মরশুম ধরে মাত্র ১২টি ম্যাচ খেলেছেন। তাঁকেও দলে রেখেছেন এনরিকে। আবার গার্সিয়ার সতীর্থ ম্যান সিটিরই আইমেরিক লাপোর্তে চোট সমস্যায় জেরবার। তবুও তিনি দলে সুযোগ পেয়েছেন। কিন্তু জায়গা হয়নি রামোসের।

হাঁটুর চোটের কারণে রিয়াল মাদ্রিদের হয়ে এ বার অবশ্য মাত্র পাঁচটি ম্যাচ খেলেছেন রামোস। তবে ভিয়ারিয়ালের বিরুদ্ধে জিনেদিন জিদান রামোসকে দলে রাখায়, আশা করা হয়েছিলেন স্পেনের দলেও তিনি সুযোগ পাবেন। কিন্তু সে রকম কিছুই হল না।

এনরিকে বলেছেন, ‘রামোসকে নিয়ে আমি যাই সিদ্ধান্ত নিতাম, তাতেই বিতর্ক হত। আমি জানি, আমি কী করেছি। আর সংবাদমাধ্যমের বিরোধীতার মুখোমুখি হতে আমি প্রস্তুত।’

এ দিকে ৩০ জুন রিয়ালের সঙ্গেও রামোসের চুক্তি শেষ হয়ে যাচ্ছে। তাদের সঙ্গে এখনও পর্যন্ত পরের মরশুম নিয়ে কোনও রকম আলোচনা হয়েছে বলে, এমন কোনও খবর শোনা যায়নি।

বন্ধ করুন