বাড়ি > ময়দান > স্প্যানিশ মিডফিল্ডারের সঙ্গে নতুন করে ২ বছরের চুক্তি সারল এটিকে-মোহনবাগান
এডু গার্সিয়া। ছবি- আইএসএল
এডু গার্সিয়া। ছবি- আইএসএল

স্প্যানিশ মিডফিল্ডারের সঙ্গে নতুন করে ২ বছরের চুক্তি সারল এটিকে-মোহনবাগান

  • রয় কৃষ্ণার পর আরও এক নির্ভরযোগ্য বিদেশিকে ধরে রাখা নিশ্চিত করল ISL চ্যাম্পিয়নরা।

ভারতীয় ফুটবলারদের পাশাপাশি বিদেশি তারকা, স্কোয়াডের ভারসাম্য বজায় রাখতে একে একে ঘরের ছেলেদের সঙ্গে চুক্তি সেরে রাখছে এটিকে-মোহনবাগান। আইএসএল চ্যাম্পিয়নদের প্রাথমিক লক্ষ্য সেট হয়ে যাওয়া দলকে ভাঙতে না দেওয়া। সেই পথেই আরও একটু এগিয়ে গেল নতুন রূপে আত্মপ্রকাশ করা আইএসএল ফ্র্যাঞ্চাইজি।

রয় কৃষ্ণার পর দলের আরও এক নির্ভরযোগ্য বিদেশি তারকার সঙ্গে চুক্তি নবীকরণ করল এটিকে-মোহনবাগান। স্প্যানিশ মিডফিল্ডার এডু গার্সিয়ার সঙ্গে আগামী দু'টি মরশুমের জন্য চুক্তি বাড়িয়ে নিল সবুজ-মেরুন শিবির।

এটিকে-মোহনবাগানের তরফে সোশ্যাল মিডিয়ায় গার্সিয়ার সঙ্গে ২০২২ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নেওয়ার কথা জানানো হয়। চুক্তি নবীকরণের পর গার্সিয়াও উচ্ছ্বাস প্রকাশ করেন। তিনি বলেন, 'কলকাতার হয়ে আইএসএলে আরও দু'বছর মাঠে নামতে পারব বলে আমি অত্যন্ত খুশি। সবুজ-মেরুন জার্সি গায়ে চাপানোর জন্য এবং নিজের সেরাটা মেলে ধরার জন্য মুখিয়ে রয়েছি।'

২০১৮-১৯ মরশুমের মাঝপথে এটিকেতে যোগ দেন গার্সিয়া। সেই মরশুমে ৬টি ম্যাচে মাঠে নেমে ৩টি গোল করেন তিনি। ২০১৯-২০ মরশুমের শুরুতে স্প্যানিশ তারকার সঙ্গে এক বছরের চুক্তি বাড়িয়ে নেয় এটিকে। গত মরশুমে ১৬ ম্যাচে মাঠে নেমে ৬টি গোল করেন তিনি। ফাইনালেও গোল করে এটিকেকে আইএসএল চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন গার্সিয়া।

গার্সিয়া ছাড়া রয় কৃষ্ণার সঙ্গে এক বছরের, জবি জাস্টিনের সঙ্গে দু'বছরের এবং প্রবীর দাসের সঙ্গে তিন বছরের চুক্তি বাড়িয়ে নিয়েছে এটিকে-মোহনবাগান।

বন্ধ করুন