বাংলা নিউজ > ময়দান > BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকের বিশেষ উপহার
সৌরভ গঙ্গোপাধ্যায়কে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকের বিশেষ উপহার

BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকের বিশেষ উপহার

  • ওড়িশার মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানে তাঁর হাতে ভারতীয় হকি দলের প্রত্যেক প্লেয়ারের সই করা জার্সিও তুলে দেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক। সেই ছবি নিজের টুইটারে পোস্টও করেন নবীন পট্টনায়েক।

কটকের বারাবাটিতে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় টি-টোয়েন্টি(T20) ম্যাচে মাঠে উপস্থিত ছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। মহারাজের সামনেই পরাজিত হয়েছ ঋষভ পন্তের টিম ইন্ডিয়া। তবে এই ম্যাচের আগেই ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকের সঙ্গে দেখা করলেন বিসিসিআই-এর সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ওড়িশার মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানে তাঁর হাতে ভারতীয় হকি দলের প্রত্যেক প্লেয়ারের সই করা জার্সিও তুলে দেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক। সেই ছবি নিজের টুইটারে পোস্টও করেন নবীন পট্টনায়েক।

এদিন ম্যাচের আগে সৌরভ গিয়েছিলেন ম্যাচের আগেই। তাঁর সঙ্গে ছিলেন ওড়িশা ক্রিকেট অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান সঞ্জয় বেহরা ও ভারতীয় দলে সৌরভের একসময়ের সতীর্থ দেবাশিস মোহান্তি। শুধুমাত্র সৌজন্য সাক্ষাৎ বলেই জানা গিয়েছে। এদিন কটকের বারাবাটিতে হাজির হন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক। তিনিই ঘণ্টা বাজিয়ে এদিনের ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচের সূচনা করেন। খেলা শুরু হওয়ার আগে যখন নবীন পট্টনায়েক ওসৌরভ গঙ্গোপাধ্যায় মাঠে প্রবেশ করেন, তখন দর্শকরা আনন্দে চিৎকার করে ওঠেন।

দেশের ক্রীড়াক্ষেত্রেবিশেষ করে হকিতে ওড়িশার সরকারের অবদান একপ্রকার অনস্বীকার্য। যখন হকিতে স্পনসর পেতে সমস্যা হচ্ছিল, তখন এগিয়ে এসেছিলেন নবীন পট্টনায়েক। এরপর টোকিও অলিম্পিক্সের মঞ্চে দুর্দান্ত পারফর্ম করে ভারতীয় হকি দল। ব্রোঞ্জ জিতে দেশে ফেরেন শ্রীজেশরা। চারিদিকে ওড়িশা সরকারের প্রশংসা ছড়িয়ে পড়েছিল। মনপ্রীত, বীরেন্দরদের স্পনসরও এই ওড়িশা সরকারই।সৌরভ গঙ্গোপাধ্যায়কেভারতীয় হকি দলের জার্সি উপহার দেন নবীন পট্টনায়েক।

 

বন্ধ করুন