বাংলা নিউজ > ময়দান > সোনাজয়ী অলিম্পিয়ান শুটারের অভিনব উপহার! সোনার ছেলে নীরজকে ছোট্ট 'টোকিও' দিলেন বিন্দ্রা
অলিম্পিক্সে ভারতের হয়ে সোনাজয়ী দুই ক্রীড়াবিদ অভিনব বিন্দ্রা ও নীরজ চোপড়া (ছবি:টুইটার)
অলিম্পিক্সে ভারতের হয়ে সোনাজয়ী দুই ক্রীড়াবিদ অভিনব বিন্দ্রা ও নীরজ চোপড়া (ছবি:টুইটার)

সোনাজয়ী অলিম্পিয়ান শুটারের অভিনব উপহার! সোনার ছেলে নীরজকে ছোট্ট 'টোকিও' দিলেন বিন্দ্রা

  • নীরজের সঙ্গে দেখা করে তাকে একটি ছোট্ট কুকুর উপহার দেন বেজিং অলিম্পিক্সের সোনাজয়ী শুটার অভিনব বিন্দ্রা। সোশ্যাল মাধ্যমে দু’জনের সাক্ষাতের একটি ছবি শেয়ার করেন তাঁরা।

শুভব্রত মুখার্জি: অলিম্পিক গেমসের ইতিহাসে মাত্র দু'জন ক্রীড়াবিদ ভারতের হয়ে ব্যক্তিগত বিভাগে সোনা জেতার নজির দেখিয়েছেন। ২০০৮ বেজিং অলিম্পিক্সে স্বাধীনতার পরে ভারতের হয়ে প্রথম ব্যক্তিগত ইভেন্টে সোনা জয়ের নজির গড়েছিলেন শুটার অভিনব বিন্দ্রা। আর সদ্য সমাপ্ত টোকিও গেমসে ভারতের হয়ে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে প্রথম সোনা জিততে সমর্থ হন জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া। অলিম্পিক্সের এক সোনাজয়ীর তরফ থেকে অপর সোনাজয়ীকে দেওয়া হল অনন্য উপহার।

টোকিও গেমসের সোনাজয়ী অ্যাথলিট নীরজ চোপড়ার সঙ্গে দেখা করেন সোনাজয়ী অভিনব বিন্দ্রা। এদিন নীরজকে বিশেষ উপহার দিলেন বেজিং অলিম্পিক্সের শুটিংয়ে ভারতের সোনাজয়ী ক্রীড়াবিদ অভিনব বিন্দ্রা। নীরজের সঙ্গে দেখা করে তার হাতে একটি ছোট্ট কুকুর উপহার তুলে দেন অভিনব। সোশ্যাল মাধ্যমে দু’জনের সাক্ষাতের একটি ছবি শেয়ার করেন অভিনব বিন্দ্রা।

টুইটারে এই সাক্ষাতের পরে নিজের অভিব্যক্তি জানান বিন্দ্রা। ভারতের প্রাক্তন শুটার টুইটারে লেখেন 'খুব ভালো লাগল নীরজের সঙ্গে কথা বলে।’ টোকিও গেমসে সোনাজয়ী নীরজকে উপহার দেওয়া ছোট্ট কুকুরটির নাম ‘টোকিও’ রাখা হয়েছে বিন্দ্রার তরফে। নীরজের উদ্দেশ্যে তিনি লেখেন, ‘টোকিও তোমায় অনেক বেশি করে অনুপ্রেরণা দিক। আমি আশা করি ২০২৪ সালে তুমি প্যারিস থেকে দেশের হয়ে সোনা আনতে সক্ষম হবে। আশা রাখি ‘টোকিও' তার ভাই বা বোন পাক যার নাম রাখা হবে ‘প্যারিস’।’ অর্থাৎ ঘুরিয়ে বিন্দ্রা ঘোষণা করে দিলেন প্যারিস গেমসে সোনা জিতলে তার তরফ থেকে ফের একটি কুকুরছানা উপহার পাবেন নীরজ।

বন্ধ করুন