বাংলা নিউজ > ময়দান > জুনিয়র ন্যাশনাল কবাডির আসরে ভয়াবহ দুর্ঘটনা, গ্যালারি ভেঙে আহত শতাধিক, দেখুন ভিডিও

জুনিয়র ন্যাশনাল কবাডির আসরে ভয়াবহ দুর্ঘটনা, গ্যালারি ভেঙে আহত শতাধিক, দেখুন ভিডিও

ভেঙে পড়ল গ্যালারি। ছবি- টুইটার।

ভিড়ে ঠাসা গ্যালারির একাংশ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে।

টুর্নামেন্ট শুরুর ঠিক আগেই ভয়াবহ দুর্ঘটনা ঘটল ৪৭তম জুনিয়র ন্যাশলান কবাডি চ্যাম্পিয়নশিপের আসরে। ভিড়ে ঠাসা গ্যালারির একাংশ ভেঙে পড়ায় আহত হলেন শতাধিক দর্শক।

সোমবার কবাডি চ্যাম্পিয়নশিপ উদ্বোধনের ঠিক আগের মুহূর্তে এমন দুর্ঘটনা ঘটে তেলেঙ্গানার সূর্যপতে। দুর্ঘটনার প্রকৃত কারণ জানা না গেলেও মনে করা হচ্ছে যে, অতিরিক্ত দর্শক সমাগমের কারণেই ভার নিতে পারেনি গ্যালারি।

আহতদের তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খেলোয়াড় ও ম্যাচ অফিসিয়ালরা নিরাপদে রয়েছেন। 

সূর্যপত ডিস্ট্রিক্ট পুলিশ গ্রাউন্ডে টুর্নামেন্টে উদ্বোধনী ম্যাচের আগে ৫ হাজারেরও বেশি মানুষ জড়ো হয়েছিলেন। তেলেঙ্গানা কবাডি সংস্থা ও সূর্যপত ডিস্ট্রিক্ট কবাডি অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে আয়োজিত জুনিয়ার ন্যাশনালের উদ্বোধন করার কথা ছিল তেলেঙ্গানার বিদ্যুৎমন্ত্রী জি জগদীশ রেড্ডির। উপস্থিত থাকার কথা ছিল রাজ্যের ক্রীড়ামন্ত্রী ভি শ্রীনিবাসেরও।

এক প্রত্যক্ষদর্শী স্থানীয় সংবাদমাধ্যক জানান যে, লোহার বিম ও কাঠের পাটাতন দিয়ে গ্যালারির তিনটি স্ট্যান্ড তৈরি করা হয়েছিল, যেগুলি ২০ ফুট উঁচু ও ২৪০ ফুট চওড়া। প্রতিটি স্ট্যান্ডে ১৫০০ জন বসতে পারে। যদিও এদিন নির্দিষ্ট দর্শকাসনের থেকে অনেক বেশি মানুষ ভিড় জমিয়েছিলেন গ্যালারিতে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অন্ধ্রে কন্ডোম বিলিয়ে ভোটের প্রচারে নাইডু ও জগনের দল, চলছে তরজাও এবারের দোল পূর্ণিমায় রয়েছে চন্দ্রগ্রহণ! তারিখ, তিথি, সময়কাল দেখে নিন একনজরে রাহুল গান্ধীর সঙ্গে দেখা করতে গেলে ১০ কেজি ওজন ঝড়াতে বলেছিল, বিস্ফোরক জিশান ৯ ফুট লম্বা, দাম কোটির ঘরে! অরিজিৎ লাইভ শোয়ে বাজান পৃথিবীর সবচেয়ে বড় পিয়ানোটি টার্গেট ৩৫, এক সপ্তাহে ৩ বার বাংলায় প্রচারে আসবেন মোদী, শুরু আরামবাগ দিয়ে একটা ছবি করেই মালামাল! নিজের টাকায় আলিবাগে চাষের জমি কিনলেন সুহানা, দাম জানেন? ভারতের বিপক্ষে প্রথম ব্যাটার হিসেবে ১০টি শতরান রুটের,সঙ্গে ভাঙলেন পন্টিংয়ের নজির জোর করে যুদ্ধ নামাচ্ছে রাশিয়ান সেনা? উদ্বেগের মধ্যেই ভারতীয়দের সতর্ক করল দিল্লি ফের হেয়ারস্ট্রিট থানার ওসিকে তলব, বেঁধে দিলেন সময়, না এলে গ্রেফতারের নির্দেশ ‘শালি’র সঙ্গে সম্পর্কে শিলমোহর! প্রেম ইচ্ছে পুতুলের জিষ্ণু-মিনি শমীক ও সোনালিসার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.