বাড়ি > ময়দান > ঈদের শুভেচ্ছায় অনুরাগীদের শান্তি ও সমৃদ্ধি কামনা করলেন ক্রীড়াবিদরা
ঈদের শুভেচ্ছা পাঠান ব্রাদার্স ও রশিদের। ছবি- টুইটার।
ঈদের শুভেচ্ছা পাঠান ব্রাদার্স ও রশিদের। ছবি- টুইটার।

ঈদের শুভেচ্ছায় অনুরাগীদের শান্তি ও সমৃদ্ধি কামনা করলেন ক্রীড়াবিদরা

  • শুভেচ্ছা জানিয়েছে আন্তর্জাতিক ক্রিকেটমহলও।

মহামারির কঠিন সময়ে উৎসবের আমেজ হারিয়ে যাওয়ার উপক্রম হলেও সমর্থকদের সঙ্গে খুশি ভাগ করে নিতে ভুললেন না তারকা ক্রীড়াবিদরা। ভারতীয় ক্রীড়া জগতের মহাতারকারা ঈদ-উল-আদহা উপলক্ষে অনুরাগীদের শুভেচ্ছা জানান সোশ্যাল মিডিয়ায়। 

ইরফান পাঠান, যুবরাজ সিং, সুরেশ রায়না, মহম্মদ কাইফ, রোহিত শর্মা, রবি শাস্ত্রী, ইশান্ত শর্মার মতো ভারতীয় ক্রিকেটারদের পাশাপাশি সমর্থকদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কুমার সাঙ্গাকারা, শোয়েব আখতার, ড্যারেন স্যামি, রশিদ খানের মতো আন্তর্জাতিক তারকারাও।

অনুরাগীদের শান্তি ও সমৃদ্ধি কামনা করেছেন সানিয়া মির্জা, বজরং পুনিয়া, জোয়ালা গুট্টারাও। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজুও শুভেচ্ছা জানাতে ভোলেননি।

ইরফান পাঠান টুইটারে লেখেন, ‘আসুন, এই ঈদে আমরা সকলে অহংকার ত্যাগ করি। পাঠান পরিবারের তরফে সকলকে ঈদ মুবাকর।’

যুবরাজ সিং লেখেন, ‘ঈদ-উল-আদহা মুবারক। সকলের খুশি, সাফল্য ও শান্তি কামনা করি।’

সুনীল ছেত্রী শুভেচ্ছা বার্তায় লেখেন, ‘সবাইকে পবিত্র উৎসব ঈদ-উল-আদহার শুভেচ্ছা। আশা করি সবাই মিলে মুহূর্তগুলো সেভাবেই উপভোগ করব, যেমনটা আমরা করে থাকি। তবে সকলের খেয়াল রাখা ও নিরাপদে থাকা জরুরি।'

এছাড়া টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন আর শ্রীধর, অমিত মিশ্র, অজিঙ্কা রাহানে, গৌতম গম্ভীর, অঞ্জুম চোপড়া, আকাশ চোপড়া, মায়াঙ্ক আগরওয়াল, বেদা কৃষ্ণমূর্তি প্রমুখ। ভারতীয় ফুটবল দলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শুভেচ্ছা জানিয়েছে এআইএফএফ।

বন্ধ করুন