বাংলা নিউজ > ময়দান > করোনায় আক্রান্ত কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু
ওয়াটার স্পোর্টস এবং অ্যাডভেঞ্চার ইনস্টিটিউটের উদ্বোধনে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজু (ছবি-টুইটার)
ওয়াটার স্পোর্টস এবং অ্যাডভেঞ্চার ইনস্টিটিউটের উদ্বোধনে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজু (ছবি-টুইটার)

করোনায় আক্রান্ত কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু

শনিবার টুইট করে কোভিড পজিটিভ হওয়ার খবর দিলেন দেশের ক্রীড়ামন্ত্রী।

বর্তমানে কোভিড-১৯'এর দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতে। একটু অসাবধান হলেই করোনার জালে জড়িয়ে পড়ছেন বহু মানুষ। সেই তালিকা থেকে বাদ গেলেন না কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী। এবার করোনায় আক্রান্ত হলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু। শনিবার নিজের টুইটারে কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছেন দেশের ক্রীড়ামন্ত্রী নিজেই। তবে তিনি জানিয়েছেন, কোভিড পজিটিভ হলেও তিনি বর্তমানে সুস্থ আছেন। চিন্তার কোনও কারণ নেই।

শোনা যাচ্ছে গত দু’দিন আগেই উত্তরাখণ্ড সফরে গিয়েছিলেন ক্রীড়ামন্ত্রী। তেহরিতে শুক্রবার ওয়াটার স্পোর্টস এবং অ্যাডভেঞ্চার ইনস্টিটিউটের উদ্বোধনও করেন। সুত্রের খবর অনুযায়ী, সেই অনুষ্ঠানে কিরেন রিজিজুর সঙ্গে উপস্থিত ছিলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াত।

এই যাত্রায় সেনার আধিকারিকদের সঙ্গেও দেখা করেছিলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু। এমন অবস্থায় চিন্তা বেড়েছে সর্বত্র। তবে রিজিজু নিজের শারীরিক অবস্থা সম্পর্কে সকলকে আশ্বস্ত করেছেন।

নিজের টুইটারে তিনি জানিয়েছেন, ‘কোভিড-১৯ এর জন্য রিপিটেড পরীক্ষা করার পরে, আজ আমার কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। আমি ডাক্তারদের পরামর্শ নিচ্ছি, চিকিৎসকদের তত্বাবধানে আমি নিজেকে আইসোলেশনে রেখেছি। আমি সম্প্রতি যাঁদের সংস্পর্শে এসেছি তাঁদের সকলকে অনুরোধ করছি তাঁরা যেন সতর্ক থাকেন। সেল্ফ-কোয়ারেন্টাইন গিয়ে শরীরচর্চা করুন এবং শীঘ্রই তাঁরা যেন নিজেদের করোনা পরীক্ষা করান। আমি শারীরিকভাবে সুস্থ এবং ভালো আছি।’

বন্ধ করুন