বাংলা নিউজ > ময়দান > ভারতের ক্রীড়ামন্ত্রীর স্কিপিং স্কিল দেখে অবাক নেটিজেনরা, নেটপাড়ায় আলোড়ন
অনুরাগ ঠাকুর।
অনুরাগ ঠাকুর।

ভারতের ক্রীড়ামন্ত্রীর স্কিপিং স্কিল দেখে অবাক নেটিজেনরা, নেটপাড়ায় আলোড়ন

  • ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর ‘ফিট ইন্ডিয়া’ অ্যাপ লঞ্চ করেছেন। ২ বছর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই ফিট ইন্ডিয়া মুভমেন্ট লঞ্চ করেছিলেন। যা খুবই জনপ্রিয় হয়েছে। মিলিয়নের উপর এই সংখ্যাটা এখন দাঁড়িয়েছে।

রবিবার জাতীয় ক্রীড়াদিবসে ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর ‘ফিট ইন্ডিয়া’ অ্যাপ লঞ্চ করেছেন। ভারতীয় হকির কিংবদন্তি প্লেয়ার ধ্যানচাঁদের জন্মদিনও পালন করেছেন। আর সেই অ্যাপ লঞ্চের সময়ে অনুরাগ ঠাকুর নিজের স্কিপিং স্কিল দেখিয়েছেন। যা দেখে হতবাক নেটিজেনরা।

অনুরাগ ঠাকুর নিজেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। সেই ভিডিওতে দেখা গিয়েছে, অনুরাগ ঠাকুর অসাধারণ ভাবে স্কিপিং করছেন। কখনও হাত ক্রস করে, কখনও এক পায়ে, অসাধারণ স্কিল দেখিয়েছেন অনুরাগ ঠাকুর। এবং তিনি যে কতা ফিট, সেটাও এই ভিডিও-তে পরিষ্কার হয়ে গিয়েছে।

সেই অ্যাপ লঞ্চ অনুষ্ঠানে অনুরাগ ঠাকুর বলেছেন, ‘আমাদের প্রধানমন্ত্রী ২ বছর আগে জাতীয় ক্রীড়া দিবসেই ফিট ইন্ডিয়া মুভমেন্ট শুরু করেছিল। আর আজকে (রবিবার) আমরা মোবাইল অ্যাপ চালু করলাম। এই অ্যাপের মাধ্যমে আমাদের নিত্যদিন ঘুমের প্যাটার্ন পর্যবেক্ষণ করা যাবে। জল কতটা খাওয়া হয়, সেটা দেখা যাবে, এটা সকলকে ফিট এবং সাস্থ্যকর থাকতে সাহায্য করবে।’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই ফিট ইন্ডিয়া মুভমেন্ট গত দু'বছরে খুবই জনপ্রিয় হয়েছে। মিলিয়নের উপর এই সংখ্যাটা এখন দাঁড়িয়েছে। ক্রীড়ামন্ত্রী হিসেবে অনুরাগ ঠাকুর জুলাই মাস থেকে হিসেবে দায়িত্ব নিয়েছেন। তার আগে এই দায়িত্বে ছিলেন কিরেণ রিজিজু।

বন্ধ করুন