বাংলা নিউজ > ময়দান > ফাইনালে সচিন-সেহওয়াগদের প্রতিপক্ষ কারা? দেখে নিন কাদের পাল্লা ভারি

ফাইনালে সচিন-সেহওয়াগদের প্রতিপক্ষ কারা? দেখে নিন কাদের পাল্লা ভারি

সেহওয়াগ ও সচিন। ছবি- টুইটার।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের দ্বিতীয় সেমিফাইনালে দিলশানদের মুখোমুখি জন্টি রোডসরা।

প্রথম সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১২ রানের উত্তেজক জয় তুলে নিয়ে ফাইনালের টিকিট পকেটে পুরেছেন সচিন তেন্ডুলকররা। দ্বিতীয় সেমিফাইনালে শ্রীলঙ্কা লেজেন্ডস মাঠে নামছে সাউথ আফ্রিকা লেজেন্ডসের বিরুদ্ধে। এই ম্যাচেই নির্ধারিত হয়ে যাবে ফাইনালে ইন্ডিয়া লেজেন্ডসের বিরুদ্ধে মাঠে নামবেন কারা।

ধারে ও ভারে দু'দল তুল্যমূল্য হলেও শেষ চারে শ্রীলঙ্কাকে এগিয়ে দেখাচ্ছে তিলকরত্নে দিলশানের জন্যই। ব্যাটে-বলে এখনও পর্যন্ত টুর্নামেন্টের সেরা পারফর্ম্যার দিলশানই। ব্যাট হাতে ৬ ম্যাচে ২৩২ রান সংগ্রহ করেছেন শ্রীলঙ্কা লেজেন্ডস অধিনায়ক, যা এপর্যন্ত টুর্নামেন্টে সর্বোচ্চ। অন্যদিকে তিনি বল হাতে নিয়েছেন ১২টি উইকেট, যেটিও চলতি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে সর্বাধিক। তাছাড়া ব্যাটিংয়ে উপুল থরঙ্গা ও বোলিংয়ে রঙ্গনা হেরথ যথাযথ সঙ্গত করছেন দিলশানকে।

সাউথ আফ্রিকা লেজেন্ডস অবশ্য ব্যাটিংয়ে পুটিক ও ভ্যান উইকের উপর একটু বেশিই নির্ভরশীল। তাদের বোলিং বিভাগকে নিতান্ত দুর্বল দেখাচ্ছে।

দেখে নেওয়া যাক টুর্নামেন্টে শ্রীলঙ্কা লেজেন্ডস বনাম সাউথ আফ্রিকা লেজেন্ডস দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ২০২১-এর দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ: ১৯ মার্চ, ২০২১ (শুক্রবার)।

কোথায় অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কা লেজেন্ডস বনাম সাউথ আফ্রিকা লেজেন্ডস ম্যাচ: শহিদ বীর নারায়ন সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (রায়পুর)।

কখন শুরু ম্যাচ: ভারতীয় সময় সন্ধ্যা ৭টায়। টস অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।

কোন চ্যানেলে দেখা যাবে সরাসরি সম্প্রচার: কালার্স সিনেপ্লেক্স (COLORS Cineplex), কালার্স কন্নাড়া সিনেমা (COLORS Kannada Cinema), রিশতে সিনেপ্লেক্স (Rishtey Cineplex) ও ডিডি স্পোর্টসে (DD Sports) দেখা যাবে সরাসরি সম্প্রচার।

অনলাইন কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Voot app, Jio app, Jio Tv ও ওয়েবসাইটে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের স্কোর ও লাইভ আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

শ্রীলঙ্কা লেজেন্ড স্কোয়াড: তিলকরত্নে দিলশান, সনৎ জয়সূর্য, ফারভেজ মাহরুফ, রঙ্গনা হেরথ, থিলান তুষারা, অজন্তা মেন্ডিস, চামারা কাপুগেদেরা, উপল থরঙ্গা, চামারা সিলভা, চিন্তকা জয়সিংহে, ধামিকা প্রসাদ, নূয়ান কুলশেখরা, রাসেল আর্নল্ড, দুলাঞ্জনা উইজেসিংহে ও মালিন্দা ওয়ার্নাপুরা।

সাউথ আফ্রিকা লেজেন্ড স্কোয়াড: জন্টি রোডস, মর্নি ভ্যান উইক, গার্নেট ক্রুগার, রজার টেলেমাশাস, জাস্টিন কেম্প, অ্যালভারো পিটারসেন, নান্টি হ্যাওয়ার্ড, অ্যান্ড্রু পাটিক, লুটস বসম্যান, জান্দের ডি'ব্রইন, থান্ডি সাবালালা, মন্দে জোন্ডেকি, মাখায়া এনতিনি ও লয়েড নরিস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.