বাংলা নিউজ > ময়দান > শৃঙ্খলাভঙ্গের অভিযোগ, সফরের মাঝপথেই ক্রিকেটারকে দেশে ফেরাল শ্রীলঙ্কা বোর্ড
কামিল মিশারা। ছবি: টুইটার

শৃঙ্খলাভঙ্গের অভিযোগ, সফরের মাঝপথেই ক্রিকেটারকে দেশে ফেরাল শ্রীলঙ্কা বোর্ড

  • এক প্রেস বিজ্ঞপ্তিতে এসএলসি জানিয়েছে যে তারা ২১ বছর বয়সি ক্রিকেটারকে দেশে ফেরত পাঠাচ্ছে। দেশে ফেরার পরে তার বিরুদ্ধে তদন্ত করা হবে। সংবাদসংস্থা এএফপি সূত্রে খবর বায়ো বাবলের নিয়মভঙ্গ করে নিজের হোটেলরুমে একজন 'অতিথি' এনেছিলেন কামিল মিশারা।

শুভব্রত মুখার্জি: বাংলাদেশ সফরের মাঝপথেই শৃঙ্খলাভঙ্গের অভিযোগ। আর তার জেরেই ক্রিকেটারকে দেশে ফেরাতে বাধ্য হল লঙ্কান ক্রিকেট বোর্ড। তিনি এসেছিলেন ব্যাকআপ ওপেনার হিসেবে। তিনটি আন্তর্জাতিক ম্যাচও খেলেছেন। ইতিমধ্যেই শৃঙ্খলাভঙ্গের কারণে তিনি এবার সংবাদ শিরোনামে! শৃঙ্খলাভঙ্গের অভিযোগে কামিল মিশারাকে বাংলাদেশ থেকে দেশে ফেরত পাঠাচ্ছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফে যে বক্তব্য দেওয়া হয়েছে তাতে শৃঙ্খলাভঙ্গের বিষয়ে পরিষ্কার করে কিছু বলা না হলেও সূত্রের খবর এই কারণেই দেশে ফিরছেন কামিল মিশারা। এক প্রেস বিজ্ঞপ্তিতে এসএলসি জানিয়েছে যে তারা ২১ বছর বয়সি ক্রিকেটারকে দেশে ফেরত পাঠাচ্ছে। দেশে ফেরার পরে তার বিরুদ্ধে তদন্ত করা হবে। সংবাদসংস্থা এএফপি সূত্রে খবর বায়ো বাবলের নিয়মভঙ্গ করে নিজের হোটেলরুমে একজন 'অতিথি' এনেছিলেন কামিল মিশারা। সেই 'অতিথি' মহিলা নাকি পুরুষ সেটা রিপোর্টে বলা হয়নি। সিসি ক্যামেরায় ধরা পড়েছে পুরো ঘটনা।

জানা গিয়েছে, সেই অতিথির সঙ্গে হোটেলরুমে ফুর্তি করেছেন কামিল। শ্রীলঙ্কা বোর্ডের এক কর্তা জানিয়েছেন 'সিসিটিভি ফুটেজে সব দেখা যাচ্ছে। আমরা যা দেখেছি, সেটা নিয়ে তার বক্তব্য জানতে চাইব।' প্রসঙ্গত ২০১৯ সালে অনূর্ধ্ব-১৯ দলে খেলার সময়ও খারাপ আচরণের কারণে তার শাস্তি হয়েছিল। শ্রীলঙ্কার হয়ে এখনও পর্যন্ত তিনটি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন কামিল মিশারা। তিন ম্যাচে তার ঝুলিতে রয়েছে ১৫ রান।

বন্ধ করুন