বাংলা নিউজ > ময়দান > T20 WC-এর সম্ভাব্য দল ঘোষণা করল শ্রীলঙ্কা, দলে ফিরলেন চণ্ডীমল,অধিনায়ক শানাকা
বহু দিন পর দলে ফিরলেন দীনেশ চণ্ডীমল।
বহু দিন পর দলে ফিরলেন দীনেশ চণ্ডীমল।

T20 WC-এর সম্ভাব্য দল ঘোষণা করল শ্রীলঙ্কা, দলে ফিরলেন চণ্ডীমল,অধিনায়ক শানাকা

  • মোট ১৯ জনের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা বোর্ড। যদিও এটি চূড়ান্ত দল নয়। পরবর্তীতে এই স্কোয়াডে পরিবর্তন হতেও পারে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শুক্রবার থেকে ঘরের মাটিতে সিরিজ শুরু হয়েছে লঙ্কানদের। এই সিরিজের পারফরম্যান্স এর উপর ভিত্তি করেই চূড়ান্ত ১৫ জনকে বেছে নেবেন নির্বাচকেরা।

শুভব্রত মুখার্জি : আসন্ন টি-২০ বিশ্বকাপের 'সম্ভাব্য' দল ঘোষণা করল শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড। সব থেকে বড় চমক দলে প্রত্যাবর্তন ঘটল একদা দলের অন্যতম সেরা ব্যাটসম্যান তথা প্রাক্তন অধিনায়ক দীনেশ চণ্ডীমলের। দীর্ঘদিন সংক্ষিপ্ত ফর্ম্যাটে জাতীয় দলের বাইরে থাকার পরে ফের স্কোয়াডে অন্তর্ভুক্ত হলেন তিনি।

দীনেশ চণ্ডীমলের অভিজ্ঞতাকে দলের জন্য কাজে লাগাতে চাইছেন নির্বাচকেরা। ভারতের বিরুদ্ধে সিরিজে ভাল পারফরমেন্স করার পরে স্পিনার আকিলা ধনঞ্জয়ও ফিরে এসেছেন‌ দলে। দাসুন শানাকার কাঁধেই থাকছে দলের অধিনায়কত্বের দায়িত্ব। তাঁর সহকারীর ভূমিকা পালন করবেন দলের মিডল অর্ডার ব্যাটসম্যান ধনঞ্জয় ডি সিলভা।

মোট ১৯ জনের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা বোর্ড। যদিও এটি প্রভিশানাল রোস্টার অর্থাৎ চূড়ান্ত দল নয়। পরবর্তীতে এই স্কোয়াডে পরিবর্তন হতেও পারে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শুক্রবার থেকে ঘরের মাটিতে সিরিজ শুরু হয়েছে লঙ্কানদের। এই সিরিজের পারফরম্যান্স এর উপর ভিত্তি করেই চূড়ান্ত ১৫ জনকে বেছে নেবেন নির্বাচকেরা। শ্রীলঙ্কাকে বিশ্বকাপের কোয়ালিফায়ার খেলেই যোগ্যতা অর্জন করতে হবে। তাদের গ্রুপে রয়েছে আয়ারল্যান্ড, নেদারল্যান্ডস এবং নামিবিয়া। আবুধাবিতে ১৮ই সেপ্টেম্বর নামিবিয়ার বিরুদ্ধে ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে শ্রীলঙ্কা।

বন্ধ করুন