বাংলা নিউজ > ময়দান > শতরান হাতছাড়া করলেন দিমুথ, গল টেস্টের দ্বিতীয় দিনে লড়াইয়ে ফিরল শ্রীলঙ্কা

শতরান হাতছাড়া করলেন দিমুথ, গল টেস্টের দ্বিতীয় দিনে লড়াইয়ে ফিরল শ্রীলঙ্কা

গলে শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়ার ম্যাচের মুহূর্ত (ছবি-এএফপি) (AFP)

দ্বিতীয় দিন শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ২ উইকেটে ১৮৪ রান। কুশল মেন্ডিস ৮৪ ও অ্যাঞ্জেলো ম্যাথিউস ৬ রানে অপরাজিত রয়েছেন। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার থেকে এখনও ১৮০ রানে পিছিয়ে রয়েছে লঙ্কানরা। তাদের হাতে রয়েছে ৮টি উইকেট।

শুভব্রত মুখার্জি: ∆ অস্ট্রেলিয়া:- ৩৬৪/১০ ∆ শ্রীলঙ্কা:- ১৮৪/২

গলের প্রথম টেস্ট জিতে সিরিজে ১-০ এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া দল। সেই অবস্থাতেই দ্বিতীয় টেস্টে খেলতে নেমে স্টিভ স্মিথের শতরানে উপর দাঁড়িয়ে প্রথম দিনটা নিজেদের নামে করেছিল অস্ট্রেলিয়া দল। প্রথম দিনটা অজিদের হলেও দ্বিতীয় দিনটা দারুণ খেলল শ্রীলঙ্কা। এদিন সকালে ৬৬ রানে শেষ পাঁচ উইকেট তুলে নিয়ে অস্ট্রেলিয়াকে ৩৬৪ রানে থামিয়ে দেয় লঙ্কান বোলাররা। এরপর ব্যাট হাতেও দারুণ করলেন লঙ্কানরা। ফলে দ্বিতীয় দিনের শেষে জমে গেল টেস্ট ম্যাচ।

আরও পড়ুন… আন্তর্জাতিক T20 থেকে কবে নেবেন অবসর? ইঙ্গিত দিলেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ

দ্বিতীয় দিন শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ২ উইকেটে ১৮৪ রান। কুশল মেন্ডিস ৮৪ ও অ্যাঞ্জেলো ম্যাথিউস ৬ রানে অপরাজিত রয়েছেন। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার থেকে এখনও ১৮০ রানে পিছিয়ে রয়েছে লঙ্কানরা। তাদের হাতে রয়েছে ৮টি উইকেট।

আরও পড়ুন… আন্তর্জাতিক T20 থেকে কবে নেবেন অবসর? ইঙ্গিত দিলেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ

৮৬ রান করে সাজঘরে ফিরে গিয়েছেন অধিনায়ক দিমুথ করুণারত্নে। অজিদের হয়ে একটি করে উইকেট নিয়েছেন মিচেল স্টার্ক ও মিচেল সোয়েপসন। উল্লেখ্য স্টিভ স্মিথের অপরাজিত ১৪৫ ও মার্নাস লাবুশানের ১০৪ রানের ইনিংসে ভর করে প্রথম ইনিংসে ৩৬৪ রান করেছিল অস্ট্রেলিয়া। স্টিভ স্মিথের টেস্ট কেরিয়ারে এটি তার ২৮তম শতরান ছিল। দীর্ঘদিন পরে ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটে শতরান করেছেন স্মিথ। উল্লেখ্য এর আগে ওয়ানডে সিরিজ জিতেছে অস্ট্রেলিয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বকেয়া মিটিয়ে দেওয়া হচ্ছে! শিক্ষক ও শিক্ষাকর্মীদের জীবনে অবশেষে শান্তি আনল রাজ্য আজ প্রেমে ভেসে যাবেন কারা? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ জি-তে আসছে ফের নতুন মেগা! খেলনাবাড়ির পর নতুন রূপে ফিরছেন বিশ্বজিৎ, সঙ্গী কে? হিন্দু-মুসলিম বিয়ে নিয়ে বাড়ছে বিতর্ক! সোনাক্ষীকে আনফলো মা পুনম, ভাই লাভ সিনহার কর্মীদের ৮ লাখ পর্যন্ত ইনসেন্টিভ দেবে ভারতের এই IT সংস্থা, তবে আছে শর্ত আফগানদের কি ভয় পাচ্ছেন দ্রাবিড়? রশিদদের বিরুদ্ধে নামার আগে বাড়তি সতর্ক রাহুল কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি সরকারি পদক্ষেপ নিয়ে উদ্বেগ, ২৫০০০ কোটির IPO আনার আগে সতর্কবার্তা হুন্ডাই-এর মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল

T20 WC 2024

IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.