বাংলা নিউজ > ময়দান > করোনার জন্য টাকা তুলতেই ম্যাচের আয়োজন, সেখানেও করোনার থাবা
ক্রিকেট ব্যাট বল।
ক্রিকেট ব্যাট বল।

করোনার জন্য টাকা তুলতেই ম্যাচের আয়োজন, সেখানেও করোনার থাবা

  • এই মুহূর্তে করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে শ্রীলঙ্কায়। রবিবার থেকে দেশের বিভিন্ন জায়গাতেই লকডাউন ঘোষণা করেছে শ্রীলঙ্কার সরকার।

করোনার সঙ্গে লড়াইয়ের জন্য টাকার দরকার। আর সেই টাকা তোলার জন্য শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড একটি প্রদর্শনী ম্যাচের আয়োজন করেছিল। মঙ্গলবার শ্রীলঙ্কা গ্রেট একাদশ এবং টিম শ্রীলঙ্কার মধ্যে টি-টোয়েন্টি ম্যাচ হওয়ার কথা ছিল। তবে ম্যাচটি হওয়ার আগেই শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক উপুল থরঙ্গা করোনায় আক্রান্ত হন। তাঁর এই ম্যাচে খেলার কথা ছিল। পুরো পরিস্থিতি দেখে রবিবারই ম্যাচটি বাতিল করে দেওয়া হয়। 

শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, ‘শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড যেমন দেশের মানুষের কথা ভাবে, তেমনই ক্রিকেটারদের সুরক্ষার বিষয়টিও তাদের চিন্তা করতে হয়। সেই কারণেই ম্যাচটি বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’ 

এই মুহূর্তে করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে শ্রীলঙ্কায়। রবিবার থেকে দেশের বিভিন্ন জায়গাতেই লকডাউন ঘোষণা করেছে শ্রীলঙ্কার সরকার। করোনা পরিস্থিতি বিশ্ব জুড়ে ভয়াবহ আকার নিয়েছে। এই পরিস্থিতিতে, কোনও ভাবেই ঝুঁকি নেওয়া উচিত হবে না বলে মনে করছে  শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। যে কারণে ম্যাচটি বাতিল করে দেওয়া হয়েছে।

তবে নিঃসন্দেহে এই প্রদর্শনী ম্যাচটি আকর্ষণীয় হতে পারত। এই ম্যাচে শ্রীলঙ্কা গ্রেট দলের হয়ে খেলার কথা ছিল সনথ জয়সূর্য , অরবিন্দ ডি' সিলভার মতো কিংবদন্তি ক্রিকেটারদের।

বন্ধ করুন