বাংলা নিউজ > ময়দান > গাড়ির ধাক্কায় মৃত্যু পথচারীর, গ্রেফতার তারকা ক্রিকেটার
কুশল মেন্ডিস। ছবি- গেটি ইমেজেস।

গাড়ির ধাক্কায় মৃত্যু পথচারীর, গ্রেফতার তারকা ক্রিকেটার

  • রবিবার সকালেই পানাদুরায় এক সাইকেল আরোহীকে ধাক্কা দেয় উইকেটকিপার-ব্যাটসম্যানের এসইউভি।

গাড়ি চালানোর সময় ভয়াবহ দুর্ঘটনা ঘটান শ্রীলঙ্কার তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান কুশল মেন্ডিস। তাঁর এসইউভির ধাক্কায় পথচারীর মৃত্যু হওয়ায় তারকা ক্রিকেটারকে গ্রেফতার করে শ্রীলঙ্কা পুলিশ।

রবিবার সকালে কলম্বোর পানাদুরায় এক সাইকেল আরোহীকে ধাক্কা দেয় মেন্ডিসের গাড়ি। চালকের আসনে ছিলেন তারকা ক্রিকেটার। পানাদুরা পুলিশ সূত্রের খবর, দুর্ঘটনাগ্রস্ত ৬৪ বছর বয়সী ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি গোকারেল্লার বাসিন্দা বলে জানা গিয়েছে। দু্র্ঘটনার পরেই গ্রেফতার করা হয়েছে মেন্ডিসকে।

রবিবার সকাল ৫টা ১৫ মিনিট নাগাদ হোরেথুদুয়ায় এই দুর্ঘটনা ঘটে। পানাদুরা নর্থ পুলিশ মেন্ডিসকে ডাক্তারী পরীক্ষার জন্য নিয়ে যায় বলে খবর। শোনা যাচ্ছে এদিনই তারকা ক্রিকেটারকে পানাদুরা ম্যজিস্ট্রেটস কোর্টে পেশ করা হবে।

২৫ বছর বয়সী মেন্ডিস শ্রীলঙ্কার হয়ে এখনও পর্যন্ত ৪৪টি টেস্ট, ৭৬টি ওয়ান ডে ও ২৬টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। টেস্টে ৩৬.৯৭ গড়ে ২৯৯৫ রান করেছেন তিনি। ৭টি সেঞ্চুরি ও ১১টি হাফ-সেঞ্চুরি রয়েছে তাঁর। সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস ১৯৬ রানের।

ওয়ান ডে ক্রিকেটে ৩০.৫২ গড়ে মেন্ডিসের সংগ্রহ ২১৬৭ রান। ২টি শতরান ও ১৭টি অর্ধশতরান রয়েছে তাঁর ঝুলিতে। দেশের হয়ে টি-২০ ক্রিকেটে ৫টি হাফ-সেঞ্চুরি করেছেন তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান। সংক্ষিপ্ত ফর্ম্যাটে ১৮.৬১ গড়ে ৪৮৪ রান করেছেন কুশল।

বন্ধ করুন