বাংলা নিউজ > ময়দান > CWG 2022- ইংল্যান্ডে থাকবে বলেই গেমস ভিলেজ থেকে উধাও শ্রীলঙ্কান ক্রীড়াবিদ ও অফিসিয়াল

CWG 2022- ইংল্যান্ডে থাকবে বলেই গেমস ভিলেজ থেকে উধাও শ্রীলঙ্কান ক্রীড়াবিদ ও অফিসিয়াল

বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমস (ছবি:এপি)

চলতি বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে ঘটে গেল এক অনভিপ্রেত ঘটনা। গেমস ভিলেজ থেকেই বেপাত্তা হয়ে গেলেন শ্রীলঙ্কার ৯ অ্যাথলিট এবং ১ অফিসিয়াল। বলা ভালো একেবারেই উধাও তারা! শ্রীলঙ্কা দলের তরফ থেকে জানানো হয়েছে তাদের আপাতত কোন খোঁজ খবর পাওয়া যায়নি।

শুভব্রত মুখার্জি: চলতি বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে ঘটে গেল এক অনভিপ্রেত ঘটনা। গেমস ভিলেজ থেকেই বেপাত্তা হয়ে গেলেন শ্রীলঙ্কার ৯ অ্যাথলিট এবং ১ অফিসিয়াল। বলা ভালো একেবারেই উধাও তারা! শ্রীলঙ্কা দলের তরফ থেকে জানানো হয়েছে তাদের আপাতত কোন খোঁজ খবর পাওয়া যায়নি। মনে করা হচ্ছে ইংল্যান্ডে পাকাপাকিভাবে থেকে যেতেই এমন পদক্ষেপ নিয়েছেন এই অ্যাথলিট এবং এক অফিসিয়াল।

শ্রীলঙ্কার ৭৬ বছরের ইতিহাসে অত্যন্ত খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে দেশ। রাজনৈতিক এবং অর্থনৈতিক পরিস্থিতি অত্যন্ত জটিল। আর এমন আবহে দেশে ফেরার বদলে ইংল্যান্ডেই হয়তো থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ওই ৯ অ্যাথলিট এবং ১ অফিসিয়াল। আর সেই কারণেই তারা উধাও হয়ে গিয়েছেন হয়তো। ভিলেজ থেকে এমনটাই মত শ্রীলঙ্কা দলের।

আরও পড়ুন… প্রিমিয়র লিগে হার দিয়ে ইউনাইটেডে শুরু হল টেন হাগ জমানার

১০ জনের মধ্যে তিনজন তাদের ইভেন্ট শেষ হওয়ার পরেই বেপাত্তা হয়ে গিয়েছিলেন গত সপ্তাহে। যাদের মধ্যে রয়েছেন জুডোকা চামিলা দিলানি, তাঁর ম্যানেজার আসেলা ডিসিলভা এবং কুস্তিগীর সানিথ চতুরঙ্গা। তাদের পরবর্তীতে এবার আরও ৭জন ভিলেজ থেকে উধাও হয়ে গিয়েছেন। তারা ইংল্যান্ডে থেকে কাজ খুঁজে নিয়ে নতুন জীবন শুরু করতে চান বলেই মনে করছেন দলের কর্তারা। 

আরও পড়ুন… CWG 2022: কমনওয়েলথ গেমসে নিজের প্রথম সোনার পদক জিতলেন বক্সার নিখাত জারিন

শ্রীলঙ্কা দলের তরফে সব সদস্য এবং সদস্যার পাসপোর্ট তাদের কাছে রাখা হয়েছে যাতে করে তাদেরকে সঠিকভাবে দেশে ফেরানো যায়। জানা গিয়েছে ব্রিটিশ পুলিশ প্রথম তিনজনকে ইতিমধ্যেই খুঁজে পেয়েছেন। তবে তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়নি। কারণ তাদের পাসপোর্ট এখনও ছয় মাসের বৈধতা রয়েছে। পুলিশের তরফে বরঞ্চ সেই পাসপোর্ট ফিরিয়ে দেওয়া হয়েছে ওই অ্যাথলিটদের। তাদের সম্বন্ধে তথ্য ও দলকে দেওয়া হয়নি। উল্লেখ্য গত বছর অক্টোবরেও একই ঘটনা ঘটেছিল।‌ অসলোতে বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশিপে দলের ম্যানেজার দলকে ফেলে উধাও হয়ে গিয়েছিলেন!

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি!

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.