বাংলা নিউজ > ময়দান > শ্রীলঙ্কা লেজেন্ডস দলের কাছে হেরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ থেকে ছিটকে গেল বাংলাদেশ লেজেন্ডসরা

শ্রীলঙ্কা লেজেন্ডস দলের কাছে হেরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ থেকে ছিটকে গেল বাংলাদেশ লেজেন্ডসরা

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ থেকে ছিটকে গেল বাংলাদেশ লেজেন্ডসরা। ছবি টুইটার

ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে ২১৩ রানের বিশাল স্কোর করেন লঙ্কান ক্রিকেটের কিংবদন্তিরা। দুই ওপেনার মাহেলা উদাওয়াত্তে এবং সনথ জয়সূর্য ওপেনিং জুটিতে তোলেন ৫৬ রান।

শুভব্রত মুখার্জি: রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ম্যাচে শ্রীলঙ্কার কাছে বড় ব্যবধানে হারতে হল বাংলাদেশ লেজেন্ডস দলকে। আর বড় ব্যবধানে হারের ফলে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হল বাংলাদেশ লেজেন্ডস দলকে। বৃষ্টি রায়পুরে বড় বাধা হয়ে দেখা দিয়েছে। আগের চার ম্যাচের মধ্যে একটি বৃষ্টিতেও ভেসে গিয়েছে। যে কারণে মাত্র একটি পয়েন্ট পেয়েছিল বাংলাদেশ দল। তাদের শেষ ম্যাচটা ছিল শ্রীলঙ্কার বিপক্ষে। আর সেই ম্যাচেই ভরাডুবি হল তাদের।

শ্রীলঙ্কার কাছে তার ৭০ রানের বড় ব্যবধানে হারল। মূলত তিলকরত্নে দিলশানের অলরাউন্ড নৈপুণ্যের কাছে হারতে হয়েছে বাংলাদেশকে। শ্রীলঙ্কার হয়ে সর্বোচ্চ ৫১ রান করার পাশাপাশি বল হাতে ৩ উইকেট নিয়ে দলের জয় নিশ্চিত করেছেন তিনি। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে রায়পুরে অনুষ্ঠিত নিজেদের শেষ ম্যাচে টস জিতে শ্রীলঙ্কাকে ব্যাট করার আমন্ত্রণ জানান বাংলাদেশের অধিনায়ক মহম্মদ শরিফ।

ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে ২১৩ রানের বিশাল স্কোর করেন লঙ্কান ক্রিকেটের কিংবদন্তিরা। দুই ওপেনার মাহেলা উদাওয়াত্তে এবং সনথ জয়সূর্য ওপেনিং জুটিতে তোলেন ৫৬ রান। ২৫ বলে ৩৭ রান করে আউট হন জয়সূর্য। ২৭ বলে ৪৩ রান করেন উদাওয়াত্তে। অধিনায়ক তিলকরত্নে দিলশান ৩০ বলে করেন ৫১ রান। তার ইনিংস সাজানো ছিল ৭টি চার এবং ১টি বিরাট ছয়ে। চামারা সিলভা ২৪ বলে ৩৪ রানে অপরাজিত থাকেন। ৮ বলে ১৫ রান করেন উপুল থারাঙ্গা এবং ৪ বলে ১৭ রান করেন ইসুরু উদানা।

বিরাট স্কোর তাড়া করতে নেমে বাংলাদেশের ইনিংস থেমে যায় ৮ উইকেট ১৪৩ রানে। দুই ওপেনার আফতাব আহমেদ এবং নাজিমুদ্দিন আউট হন মাত্র ৪ এবং ৭ রান করে। ৫৪ বলে সর্বোচ্চ ৫২ রান করেন তুষার ইমরান। ১৬ বলে ২৯ রান করেন আবুল হাসান রাজু। ১৩ বলে ১৮ রান করে প্যাভিলিয়নে ফেরেন অলোক কাপালি। ৬ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন আলমগির কবির। শ্রীলঙ্কার হয়ে ৩ উইকেট নেন দিলশান। ২ উইকেট পান নেন আসেলা গুনারত্নে। ফলে বড় ব্যবধানে হেরে টুর্নামেন্ট থেকে টাটা বাই বাই হয়ে গেল বাংলাদেশ লেজেন্ডস দলের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মালদায় তৃণমূলের ‘‌শুদ্ধিকরণ’‌, মুখ্যমন্ত্রীর ছবি হাতে মানুষের দুয়ারে কাউন্সিলর স্ট্যান্ডার্ড ডিডাকশন বেড়েছে ফ্যামিলি পেনশনারদের, কত লাভ হবে প্রবীণ করদাতাদের একধাক্কায় 'হাওয়া' ১ ট্রিলিয়ন ডলার! ২০ মাসে সবচেয়ে বড় ধস মার্কিন শেয়ার বাজারে শিবলিঙ্গে নিবেদিত জল গ্রহণে সারে দুরারোগ্য ব্যাধি, কিন্তু আছে বিশেষ কিছু নিয়ম বোর্ড সভাপতির অপশাসন! আইসিসির দ্বারস্থ আমেরিকা ক্রিকেটের ডিরেক্টররা! ৯ মাস ঘোরার মতো সময় নেই, তাই ভারতের কোচ হতে চাননি! অবস্থান স্পষ্ট করলেন নেহরা সন্দেশখালিতে ‘‌একলব্য মডেল’‌ স্কুলের প্রস্তাব শমীকের, ইস্যু জিইয়ে রাখতে নয়া কৌশল ঢাকায় মৃত্যু এক হিন্দু ছাত্রীর, এখনও হিংসার বলি ২০১, আজ কেমন আছে বাংলাদেশ? ওটা প্রথম নয়, বিষ্ণোই গ্যাং আগেও আমাকে জখম করার চেষ্টা করেছে : সলমন খান শহরে পা রাখলেন মোহনবাগানের নতুন বিদেশি টম! বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা সমর্থকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.