বাড়ি > ময়দান > KKR প্লে-অফে উঠলে ব্রিটিশ কিংবদন্তিকে ইডেনে উড়িয়ে নিয়ে আসার প্রতিশ্রুতি দেন শাহরুখ
শাহরুখ খান
শাহরুখ খান

KKR প্লে-অফে উঠলে ব্রিটিশ কিংবদন্তিকে ইডেনে উড়িয়ে নিয়ে আসার প্রতিশ্রুতি দেন শাহরুখ

  • গাওয়ারের আক্ষেপ, গতবছর সেই সুযোগ হয়নি কেকেআর প্লে-অফে উঠতে না পারায়

'কেকেআর প্লে-অফে জায়গা করে নিলে আপনাকে ইংল্যান্ড থেকে উড়িয়ে নিয়ে আসব খেলা দেখার জন্য।' একদা প্রাক্তন ব্রিটিশ অধিনায়ককে ঠিক এই ভাবেই ইডেনে আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচ দেখতে আসার আমন্ত্রণ জানান শাহরুখ খান। দুর্ভাগ্যের বিষয় যে, গতবার কলকাতা নাইট রাইডার্স আইপিএলের শেষ চারে জায়গা করে নিতে ব্যর্থ হয়।

প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ডেভিড গাওয়ার স্মৃতিচারণায় জানান, ইডেনে কেকেআর বনাম কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচ দেখার অভিজ্ঞতার কথা। গতবছর আইপিএলের সময় ব্যক্তিগত কাজেই তিনি কলকাতায় উপস্থিত ছিলেন। আয়োজকরা তাঁকে ইডেনে নাইট রাইডার্সের ম্যাচ দেখতে নিয়ে যান। সেখানেই তাঁর পরিচয় হয় কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের সঙ্গে।

গাওয়ার জানান, শাহরুখ সেই ম্যাচের সময় তাঁকে বলেন, 'কেকেআর যদি প্লে-অফে জায়গা করে নেয়, তবে আপনাকে ইংল্যান্ড থেকে উড়িয়ে নিয়ে আসব খেলা দেখার জন্য।'

গাওয়ারের আক্ষেপ, গতবছর সেই সুযোগ হয়নি কেকেআর প্লে-অফে উঠতে না পারায়। তবে তিনি স্পষ্ট জানালেন যে, ভবিষ্যতে কলকাতা নাইট রাইডার্স কোয়ালিফায়ারে জায়গা করে নিলে ইডেনে গিয়ে ম্যাচ দেখার ইচ্ছা রয়েছে তাঁর।

সবশেষে শাহরুখ সম্পর্কে গাওয়ারের উপলব্ধি, 'ও মালিক কম, একজন ক্রিকেট অনুরাগী বেশি। শাহরুখ স্টেডিয়ামে উপস্থিত থাকে খেলা উপভোগ করার জন্য।'

বন্ধ করুন