বাংলা নিউজ > ময়দান > সিন্ধু, শ্রীকান্তের লজ্জাজনক পারফরম্যান্স, Sudirman Cup থেকে ছিটকে গেল ভারত

সিন্ধু, শ্রীকান্তের লজ্জাজনক পারফরম্যান্স, Sudirman Cup থেকে ছিটকে গেল ভারত

পিভি সিন্ধু।

সুদিরম্যান কাপের গ্রুপ-সি'তে তাদের দ্বিতীয় ম্যাচে মালয়েশিয়ার কাছে বাজে ভাবে হারতে হল ভারতকে। গ্রুপে ভারত, মালয়েশিয়া ছাড়াও ছিল চাইনিজ তাইপে এবং অস্ট্রেলিয়া। এই হারের ফলে গ্রুপে তিন নম্বরে শেষ করল ভারতীয় দল।

শুভব্রত মুখার্জি: চলতি সুদিরম্যান কাপে ভারতের সফর শেষ হয়ে গেল সোমবারেই। এদিন গ্রুপ -সি'তে ভারত তাদের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছিল মালয়েশিয়ার বিরুদ্ধে। সেই ম্যাচে ভারতকে রীতিমতো চূর্ণ করল মালয়েশিয়া। ০-৩ ফলে হার স্বীকার করতে হল ভারতকে। ফলে এই বারের মতন শেষ হয়ে গেল সুদিরম্যান কাপে ভারতের অভিযান। ভারতীয় দলে ছিলেন জোড়া অলিম্পিক্স পদকজয়ী পিভি সিন্ধু এবং কিদাম্বি শ্রীকান্তের মতন তারকারা। তবে নিজেদের সেরা ফর্মের আশেপাশেও পাওয়া যায়নি তাঁদের। দুই তারকার ছন্দের অভাবেই ভুগতে হল ভারতকে।

চিনের সুঝাউ প্রদেশে অনুষ্ঠিত হচ্ছে এ বারের সুদিরম্যান কাপ। সেখানেই গ্রুপ-সি'তে তাদের দ্বিতীয় ম্যাচে মালয়েশিয়ার কাছে বাজে ভাবে হারতে হল ভারতকে। গ্রুপে ভারত, মালয়েশিয়া ছাড়াও ছিল চাইনিজ তাইপে এবং অস্ট্রেলিয়া। এই হারের ফলে গ্রুপে তিন নম্বরে শেষ করল ভারতীয় দল। এক এবং দুই নম্বরে শেষ করার ফলে মালয়েশিয়া এবং চাইনিজ তাইপে সরাসরি চলে গেল কোয়ার্টার ফাইনালে। আর অন্য দিকে টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হল ভারতকে। ভারত তাদের গ্রুপে অর্থাৎ গ্রুপ-সি'তে শেষ ম্যাচ খেলবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। বুধবার এই গুরত্বহীন ম্যাচে মুখোমুখি হবে দুই দেশ।

মিক্সড টিম ইভেন্টে এ দিন কিদাম্বি শ্রীকান্ত তাঁর ম্যাচে একাধিক ভুল করেন। তার খেসারত দিয়ে স্ট্রেট গেমে ম্যাচ হারতে হল তাঁকে। তবে পিভি সিন্ধু হাড্ডাহাড্ডি লড়াই করেন। প্রথম গেমটি জিতেও তাঁকে ম্যাচ হারতে হয় বিশ্ব ক্রমতালিকায় ৩০ নম্বরে থাকা গো জিন উইয়ের কাছে। ধ্রুব কাপিলা এবং অশ্বিনী পোনাপ্পার লড়াইটা আরও বেশি কঠিন ছিল। বিশ্ব ক্রমতালিকায় আট নম্বরে থাকা গো সুন হুয়াত এবং লাই সেভন জেমির বিরুদ্ধে লড়াই ছিল তাঁদের। এই ম্যাচে ভারতীয় জুটি লড়াই চালালেও স্ট্রেট গেমেই হারতে হয়। মাত্র ৩৫ মিনিটে ম্যাচ হেরে যান তাঁরা। ১৬-২১ এবং ১৭-২১ ফলে ম্যাচ হারেন অশ্বিনী পোনাপ্পারা।

অন্যদিকে বিশ্ব ক্রমতালিকায় আট নম্বরে থাকা লি জি জিয়ার কাছে কিদাম্বি শ্রীকান্তকে হারতে হল ১৬-২১,১১-২১ ফলে। ফলে প্রথম দুই ম‌্যাচ শেষে ভারত ২-০ ফলে পিছিয়ে পড়ে। তৃতীয় ম্যাচে পিভি সিন্ধু ২১-১৪,১০-২১ এবং ২০-২ ফলে লড়াই করে হারেন গো'র বিরুদ্ধে। ফলে পাঁচ ম্যাচের গেমে ০-৩ ফলে মালয়েশিয়ার কাছে হেরে সুদিরম্যান কাপ থেকে ছিটকে গেল ভারত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাইসির মৃত্যুতে শোক প্রকাশ মোদীর, কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট? 'ঠাস-ঠাস করে চড় মারল মহিলা, বাঁচান আমায়', ভোটকেন্দ্রে আকুতি ‘অঙ্কের স্যার’-র SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.