বাংলা নিউজ > ময়দান > অজি সফরে ভারতীয় দলের সঙ্গে গেলেন না তারকা ক্রিকেটার

আইপিএল ২০২০ সালের মরসুম ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। মুম্বই ইন্ডিয়ানসের হাতে উঠেছে পঞ্চম আইপিএলের ট্রফি। ভারতীয় দল দুবাই থেকে সোজা উড়ে গেছে সিডনি। সেখানেই হবে ভারত বনাম অস্ট্রেলিয়া মহারণ।

সেই সিরিজের দলে ভারতীয় দলের প্রাথমিক নির্বাচনে জায়গা হয়নি রোহিত শর্মার। তা নিয়ে একাধিক বিতর্ক জলঘোলা হওয়ার পারে পরিবর্তিত দলে জায়গা হয় রোহিতের। তবে ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়ার এই মুহূর্তে গেলেন না রোহিত শর্মা। মুম্বই ইন্ডিয়ান্সকে পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন করে দেশে ফিরছেন তিনি। অজিদের দেশে তিনি পরে যাবেন।

এখন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি (এনসিএ)-তে রিহ্যাবে থাকবেন ভারতের ডান হাতি এই তারকা ব্যাটসম্যান। নিজেকে ফিট প্রমাণ করার পরেই অস্ট্রেলিয়া যাবেন তিনি।

প্রসঙ্গত হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য আইপিএলের ৪টি ম্যাচে খেলা হয়নি রোহিতের । তার মধ্যেই জাতীয় দলের নির্বাচকরা সফরের জন্য দল নির্বাচন করে ফেলেছিলেন। ফলে চোটের জন্য অস্ট্রেলিয়া সফরের ৩ ফরম্যাটের দলেই প্রাথমিক ভাবে ছিলেন না রোহিত। পরবর্তীতে টেস্ট স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয় তাঁকে। ১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেড ওভালে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ।

বন্ধ করুন