বাড়ি > ময়দান > মাদক রাখার দায়ে গ্রেফতার হ্যাটট্রিককারী শ্রীলঙ্কান পেসার, সাসপেন্ড করল বোর্ড
শেহান মদুশঙ্কা
শেহান মদুশঙ্কা

মাদক রাখার দায়ে গ্রেফতার হ্যাটট্রিককারী শ্রীলঙ্কান পেসার, সাসপেন্ড করল বোর্ড

  • দেশজোড়া কার্ফুর মাঝেই গাড়ি নিয়ে বাইরে বেরোনোর অভিযোগে প্রাথমিকভাবে আটক করা হয় সিংহলি ক্রিকেটারকে

মাদক রাখার দায়ে গ্রেফতার হলেন শ্রীলঙ্কান পেসার শেহান মদুশঙ্কা। করোনা মহামারির জেরে দেশজোড়া কার্ফুর মাঝেই গাড়ি নিয়ে বাইরে বেরোনোর অভিযোগে প্রাথমিকভাবে আটক করা হয় সিংহলি ক্রিকেটারকে।তাঁকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

রবিবার পান্নালা শহরে কার্ফু অমান্য করে গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন মদুশঙ্কা। সঙ্গে আরও একজন ব্যক্তি ছিলেন। পুলিশ রাস্তাতেই মদুশঙ্কার গাড়ি আটকায়। তল্লাশিতে আড়াই গ্রামের মতো হেরোইন খুঁজে পাওয়া যায় ক্রিকেটারের কাছ থেকে। শ্রীলঙ্কা পুলিশ তখনই গ্রেফতার করে তাঁকে। আপাতত শ্রীলঙ্কান পেসারকে দু'সপ্তাহের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।মঙ্গলবার ক্রিকেট বোর্ড থেকে জানান হয়েছে, আপাতত সব ফর্ম্যাট থেকেই সাসপেন্ড করা হচ্ছে এই উঠতি ক্রিকেটারকে। 

২০১৮ সালে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ান ডে অভিষেকে দুরন্ত হ্যাটট্রিক করে নজর কাড়েন মদুশঙ্কা। জাতীয় দলে নির্বাচিত হওয়ার আগে মাত্র ৩টি ফার্স্ট ক্লাস ও ৩টি লিস্ট-এ ম্যাচ খেলেছিলেন শেহান। মূলত গতির জন্যই জাতীয় নির্বাচকরা তাঁকে বাংলাদেশ ও পাকিস্তানের বিরুদ্ধে ট্রাই সিরিজের দলে জায়গা করে দেন।

টুর্নামেন্টের ফাইনালে ওয়ান ডে অভিষেক হয় মদুশঙ্কার। সেই ম্যাচেই পর পর তিন বলে তিনি আউট করেন মাশরাফি মোর্তাজা, রুবেল হোসেন ও মাহমুদুল্লাহকে। যদিও তার পরে খুব বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। সে বছরই শ্রীলঙ্কার হয়ে দু'টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচে মাঠে নামেনি মদুশঙ্কা। তবে নিদাহাস ট্রফির আগেই চোটের জাতীয় দল থেকে ছিটকে যান তিনি।

বন্ধ করুন