বাংলা নিউজ > ময়দান > বাউন্সারে আহত করার পর ল্যাবুশানকে মানকাড করার হুমকি স্টার্কের
ভিডিও স্ক্রিনশট
ভিডিও স্ক্রিনশট

বাউন্সারে আহত করার পর ল্যাবুশানকে মানকাড করার হুমকি স্টার্কের

ঘরোয়া ম্যাচে দুই তারকা ক্রিকেটারের মধ্যে রেশারেশি। 

কয়েকদিন বাদেই ভারতের বিরুদ্ধে কাঁধে কাঁধে মিলিয়ে লড়াই করবেন। কিন্তু শেফিল্ড শিল্ডের ম্যাচে একে অপরকে ইঞ্চি জমি ছাড়লেন না মিচেল স্টার্ক ও মার্নাস ল্যাবুশান। স্টার্কের বাউন্সার হাতে লাগল ল্যাবুশানের। তারপর তাঁকে মানকড করার হুমকি দিলেন তারকা পেসার। কিন্তু সব কিছু অতিক্রম করে দিনের শেষে শতরান করলেন অজি ক্রিকেটের উদীয়মান সূর্য। 

খেলা চলছিল নিউ সাউথ ওয়েলস ও ক্যুইন্সল্যান্ডের মধ্যে। ঘরোয়া এই টুর্নামেন্টের প্রথম ম্যাচে খেলেননি স্টার্ক। তাই এই ম্যাচে ভালো করার জন্য মুখিয়ে ছিলেন তিনি। ২৭তম ওভারে তাঁর বিষাক্ত বাউন্সার লাগল ল্যাবুশানের হাতে। সেটি ছিল স্টাম্পর আগে শেষ বল। নিজেকে সামলে নিয়ে সাজঘরের দিকে হাঁটা দেন স্টিভ স্মিথের শিষ্য। 

এরপর ৪৭তম ওভারে প্রথম উইকেট পান স্টার্ক। আউট করেন মার্ক রেনশকে। তারপরেই ৪৯ওম ওভারে ফের বিবাদ লাগল এই দুই ক্রিকেটারের মধ্যে। মিচেল স্টার্ক ল্যাবুশানকে হুমকি দেন মানকাড করার। ওভারের পঞ্চম বল করতে গিয়ে থেমে তিনি ইঙ্গিত করেন ল্যাবুশানকে যে নন স্ট্রাইকার্স ক্রিজের মধ্যেই থাকো। এগিয়ে যেও না ডেলিভারির আগে। তারপর দুইজনের মধ্যে বাক্য বিনিময় হয়।

তবে এসবকে উপেক্ষা করে ১১৭ রান করেন ল্যাবুশান। কোপল্যান্ডের বলে এলবি হন তিনি। অন্যদিকে স্টার্ক কুড়ি ওভার হাত ঘুরিয়ে ৭১ রান দিয়ে দুটি উইকেট নিয়েছেন। 

বন্ধ করুন