বাংলা নিউজ > ময়দান > বাংলার প্রথম দিনের অনুশীলনে দেহরক্ষী নিয়ে হাজির রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি
বাংলা দলের অনুশীলনে যোগ দিলেন মনোজ তিওয়ারি (ছবি:এএআই)
বাংলা দলের অনুশীলনে যোগ দিলেন মনোজ তিওয়ারি (ছবি:এএআই)

বাংলার প্রথম দিনের অনুশীলনে দেহরক্ষী নিয়ে হাজির রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি

দলের সুপ্রিমোর অনুমতি নিয়েই বাংলা দলের অনুশীলনে যোগ দিলেন মনোজ তিওয়ারি। 

আজ বাংলার ফিটনেস ক্যাম্পে যোগ দিলেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি। সিএবি-র ইন্ডোর জিমে ঘন্টাখানেক গা ঘামান তিনি। রাজ্যের মন্ত্রীত্ব সামলানোর পাশাপাশি রাজ্য দলের হয়ে ব্যাট ধরতে চান তিনি। সে বিষয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করেছিলেন মনোজ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে সবুজ সংকেত পেয়েই দলের সঙ্গে যোগ দেন মনোজ।

বাংলার অনুশীলনে যোগ দিচ্ছেন মনোজ তিওয়ারি (ছবি: সিএবি)
বাংলার অনুশীলনে যোগ দিচ্ছেন মনোজ তিওয়ারি (ছবি: সিএবি)

আজ বাংলার ফিটনেস ক্যাম্পে যোগ দিলেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি। সিএবি-র ইন্ডোর জিমে ঘন্টাখানেক গা ঘামান তিনি। রাজ্যের মন্ত্রীত্ব সামলানোর পাশাপাশি রাজ্য দলের হয়ে ব্যাট ধরতে চান তিনি। সে বিষয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করেছিলেন মনোজ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে সবুজ সংকেত পেয়েই দলের সঙ্গে যোগ দেন মনোজ।|

মনোজ জানিয়েছেন, তৃণমূলে যোগ দেওয়ার আগেই বিষয়টি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও জানিয়েছিলেন তিনি৷ মনোজ বলেন, 'দিদিকে বলেছিলাম আমি খেলতে চাই৷ দিদি তখনই সম্মতি দিয়েছিলেন৷ তিনটে ফর্ম্যাটের জন্য তৈরি হয়ে মাঠে নামব৷' মন্ত্রিত্ব সামলানোর পাশাপাশি বাংলার হয়ে রঞ্জি জিততে চান প্রাক্তন ভারতীয় তারকা। বাংলার হয়ে ফের মাঠে নেমে পড়াই লক্ষ্য মনোজের৷ তাই ব্যস্ততার মাঝেই বাংলার হয়ে ফের অনুশীলন শুরু করলেন মন্ত্রী মশাই। অনুশীলনে যোগ দিতে নিজের দেহরক্ষীদের নিয়ে হাজির হন মনোজ। পরে সিএবি সভাপতি দলের সঙ্গে কথা বলেন। মনোজ তিওয়ারির সঙ্গেও দীর্ঘক্ষণ কথা বলতে দেখা যায় তাঁকে।

শুরু হয়ে গেল বাংলা দলের অনুশীলন (ছবি:সিএবি)
শুরু হয়ে গেল বাংলা দলের অনুশীলন (ছবি:সিএবি)

বাংলা দলের ক্যাম্পে যোগ দিয়ে মনোজ জানিয়েছেন, 'মানসিক দৃঢ়তা থাকলে দু'টি কাজ একসঙ্গে করা সম্ভব। দলের সঙ্গে কথা বলে খেলার সিদ্ধান্ত নিয়েছি‌। মুখ্যমন্ত্রী আমায় খেলার বিষয়ে অনুমতি দিয়েছেন। মাঠে নামলেও মন্ত্রী হিসেবে কাজে কোনও খামতি হবে না। আমার বিধানসভা এলাকার মানুষও সব রকম পরিষেবা পাবেন। আমার টিম তৈরি রয়েছে। আমার ব্যাক আপ হিসেবে তাঁরা কাজ করবে।'

বাংলা দলের অনুশীলনে মনোজ তিওয়ারি ও অভিষেক ডালমিয়া (ছবি:সিএবি)
বাংলা দলের অনুশীলনে মনোজ তিওয়ারি ও অভিষেক ডালমিয়া (ছবি:সিএবি)

নিজের ফিটনেস নিয়ে মনোজের জানান, 'যতই চাপ থাকুক, ফিটনেস নিয়ে অবহেলা করছি না। কোচের সঙ্গে কথা বলে আলাদা করে অতিরিক্ত পরিশ্রম করব। ক্রিকেটকে এখনও উপভোগ করছি তাই খেলা চালিয়ে যেতে চাই। বাংলাকে রঞ্জি ট্রফি জেতানোই আমার লক্ষ্য।' বৃহস্পতিবার থেকেই ব্যক্তিগতভাবে অনুশীলন শুরু করে দিয়েছিলেন মনোজ।

বন্ধ করুন