বাংলা নিউজ > ময়দান > করোনার টিকা না নেওয়ার বায়না ধরেছেন, তবে একটি শর্তেই রাজি হতে পারেন সিসিপাস
স্টিফানোস সিসিপাস।
স্টিফানোস সিসিপাস।

করোনার টিকা না নেওয়ার বায়না ধরেছেন, তবে একটি শর্তেই রাজি হতে পারেন সিসিপাস

  • সিসিপাস মাস্টার্স থাউসেন্ড (Masters 1000) টুর্নামেন্ট থেকে ইতিমধ্যে বিদায় নিয়েছেন। অথচ জুনেই তিনি ফ্রেঞ্চ ওপেনের ফাইনালে পৌঁছে নতুন রেকর্ড করেছিলেন। সেই প্লেয়ারই উইম্বলডনের প্রথম রাউন্ড থেকেই সকলকে কিছুটা অবাক করেই ছিটকে গিয়েছিলেন।

কিছুতেই করোনার টিকা নিতে রাজি হচ্ছেন না বিশ্বের তিন নম্বর টেনিস তারকা স্টিফানোস সিসিপাস। তবে একটি শর্তেই নাকি তিনি রাজি হবেন। জানেন সেই শর্ত কি?

এটিপি ট্যুরে যদি টিকা নেওয়াটা বাধ্যতামূলক হয়, তবেই তিনি নেওয়ার বিষয়ে ভাববেন। না হলে টিকা নেওয়ার বিষয়ে তাঁর কোনও আগ্রহ নেই। এ দিকে এটিপি ট্যুরের তরফে কিন্তু সকলকে টিকা নেওয়ার বিষয়ে উৎসাহিত করা হচ্ছে। তবে গ্রীসের তারকা টেনিস প্লেয়ার তাঁদের মধ্যে পড়েন, যাঁদের টিকা নিতে আপত্তি রয়েছে।

সিসিপাসকে যখন টিকাকরণ নিয়ে প্রশ্ন করা হয়েছিল, তিনি জানিয়েছেন, ‘এই নিয়ে কেউ আমাকে কিছু বলেনি। কেউ টিকা নেওয়াটা বাধ্যতামূলক করে দেয়নি।’ এরই সঙ্গে তিনি যোগ করেছেন, ‘একটা সময় পরে আমাকে এটা নিতে হবে, সেটা জানি। কিন্তু এখনও পর্যন্ত কেউ বাধ্যতামূলক করেনি। তাই আমারও আপাতত টিকা নেওয়া হয়নি।’

সিসিপাস মাস্টার্স থাউসেন্ড (Masters 1000) টুর্নামেন্ট থেকে ইতিমধ্যে বিদায় নিয়েছেন। অথচ জুনেই তিনি ফ্রেঞ্চ ওপেনের ফাইনালে পৌঁছে নতুন রেকর্ড করেছিলেন। সেই প্লেয়ারই উইম্বলডনের প্রথম রাউন্ড থেকেই সকলকে কিছুটা অবাক করেই ছিটকে গিয়েছিলেন। এবং তার পরে তিনি সংবাদমাধ্যমকে বলেছিলেন, এই জৈব সুরক্ষা বলয়ে থেকে খেলাটা তাঁর কাছে বড় চ্যালেঞ্জের।

বন্ধ করুন