বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো- ৫৬ বলে শতরান, BBL-এ খুনে মেজাজে স্টিভ স্মিথ

ভিডিয়ো- ৫৬ বলে শতরান, BBL-এ খুনে মেজাজে স্টিভ স্মিথ

স্টিভ স্মিথ দুরন্ত সেঞ্চুরির হাত ধরে বড় স্কোর করে সিডনি।

৫৬ বলে ৫টি চার এবং ৭টি ছক্কার হাত ধরে ১০১ রানের ইনিংস খেলেন স্মিথ। এটি স্মিথের টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি। এ ছাড়া এটি সিডনি সিক্সার্সের কোনও ব্যাটসম্যানের করা বিবিএলে প্রথম সেঞ্চুরি।

বিগ ব্যাশ লিগে একেবারে বিধ্বংসী মেজাজে রয়েছেন স্টিভ স্মিথ। ছক্কা হাঁকিয়ে করলেন দুরন্ত সেঞ্চুরি। মাত্র ৫৬ বলে করে ফেললেন শতরান। তাঁর এই শতরান সাজানো সাতটি ছয় এবং পাঁচটি চারে। স্মিথের আগুনে পারফরম্য়ান্স দেখে নিঃসন্দেহে আফসোস করবে আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলো।

মঙ্গলবার অ্যাডিলেড স্টাইকার্সের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করেন স্মিথ। তাঁর ৫৬ বলে ১০১ রানের হাত ধরে সিডনি সিক্সারস টপকে গেল ২০০ রানের গণ্ডিও। টস হেরে এ দিন ব্যাট করতে নেমে নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেটে ২০৩ রান করেন সিডনি। তার মধ্যে ৫৬ বলে ১০১ রানই স্টিভ স্মিথের। কার্টিস প্যাটারসন ৩৩ বলে ৪৩ করেছেন। জর্ডন সিল্ক ১৬ বলে অপরাজিত ৩১ করেছেন। স্টিভ স্মিথের দুরন্ত পারফরম্যান্সে মুগ্ধ ক্রিকেট মহল।

আরও পড়ুন: অজি সতীর্থকেই BBL-এ ধাক্কা মেরে বিতর্কে ওয়ার্নার

সিডনি সিক্সার্স ব্যাটসম্যান মঙ্গলবার অ্যাডিলেড স্ট্রাইকার্সের বিপক্ষে ম্যাচের প্রথম ইনিংসের 15তম ওভারে অধরা তিন অঙ্কে পৌঁছেছিলেন। বেঞ্জামিন মানেন্তির বোলিংয়ে স্কোয়ার লেগ অঞ্চলে ডিপ ওভারে ছক্কা হাঁকিয়ে তিনি শতরানে পৌঁছান। স্ট্রাইকারদের বিপক্ষে ম্যাচটি ছিল স্মিথের মরশুমের দ্বিতীয় খেলা।

অ্যাডিলেড স্ট্রাইকার্সের অধিনায়ক ট্র্যাভিস হেড টসে জিতে প্রথমে সিডনি সিক্সার্সকে ব্যাট করতে পাঠায়। সিডনি সিক্সার্সের হয়ে ওপেন করতে নামেন জশ ফিলিপ ও স্টিভ স্মিথ। জশ ফিলিপ বিশেষ কিছু করতে পারেননি। ম্যাচের প্রথম ওভারের তৃতীয় বলে ১ রান করে প্যাভিলিয়নে ফেরেন। এর পর কার্টিস প্যাটারসনকে পাশে পান স্মিথ। দুই ব্যাটসম্যানই দ্বিতীয় উইকেটে ১৪৯ রানের জুটি গড়ে দলকে বড় স্কোরের দিকে নিয়ে যান।

৫৬ বলে সেঞ্চুরি করেন স্টিভ স্মিথ

প্যাটারসন ৩৩ বলে ৪৩ রান করে আউট হন। এর পর ৫৬ বলে ৫টি চার এবং ৭টি ছক্কার হাত ধরে ১০১ রানের ইনিংস খেলেন স্মিথ। এটি স্মিথের টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি। এ ছাড়া এটি সিডনি সিক্সার্সের কোনও ব্যাটসম্যানের করা বিবিএলে প্রথম সেঞ্চুরি। বিরাট কোহলি স্মিথের এই রেকর্ড ভাঙতে পারবেন না। কারণ ভারতীয় ক্রিকেট বোর্ড তাঁর খেলোয়াড়দের বিদেশি লিগে খেলতে দেয় না। এমন পরিস্থিতিতে কোহলির পক্ষে এই রেকর্ড ভাঙা প্রায় অসম্ভব।

আরও পড়ুন: BBL-এর ম্যাচে শেষ বলে চার মেরে ব্রিসবেনকে রুদ্ধশ্বাস জয় এনে দিলেন রেনশ- ভিডিয়ো

সিডনি সিক্সার্স ৫ উইকেটে ২০৩ রান করে

স্মিথের ঝলমলে সেঞ্চুরির সুবাদে সিডনি সিক্সার্স ৫ উইকেটে ২০৩ রান করে। অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্মিথ এই মুহূর্তে দারুণ ছন্দে আছেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সদ্য সমাপ্ত টেস্ট সিরিজে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন তিনি। টেস্ট ম্যাচে ব্র্যাডম্যানের ২৯টি সেঞ্চুরির রেকর্ডও ছাপিয়ে গিয়েছেন স্মিথ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘‌যাবতীয় মামলা খারিজ করা হোক’‌, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সরব কল্যাণ আম্বানির ডাকে এল না সাড়া! বিরাট-অনুষ্কা ছাড়া এরা আসেনি অনন্ত-রাধিকার অনুষ্ঠানে শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.