বাংলা নিউজ > ময়দান > লড়াকু হাফ-সেঞ্চুরিতে IPL-এর প্রস্তুতি সারলেন স্মিথ, দাপুটে বোলিং KKR-এর কামিন্সের
হাফ-সেঞ্চুরির পর স্মিথ। ছবি- টুইটার।
হাফ-সেঞ্চুরির পর স্মিথ। ছবি- টুইটার।

লড়াকু হাফ-সেঞ্চুরিতে IPL-এর প্রস্তুতি সারলেন স্মিথ, দাপুটে বোলিং KKR-এর কামিন্সের

  • ব্যাট হাতে ব্যর্থ হলেন ডেভিড ওয়ার্নার।

আইপিএল খেলতে ভারতে উড়ে আসার আগে যথাযথ অনুশীলন সেরে রাখলেন স্টিভ স্মিথ, প্যাট কামিন্সরা। অস্ট্রেলিয়ার ঘরোয়া ওয়ান ডে টুর্নামেন্ট মার্শ কাপে নিউ সাউথ ওয়েলসের হয়ে অনবদ্য হাফ-সেঞ্চুরি করলেন স্মিথ। বল হাতে ৩ উইকেট নিলেন কেকেআরের প্যাট কামিন্স। যদিও ডেভিড ওয়ার্নার রান পেলেন না এই ম্যাচে।

কুইন্সল্যান্ডের সঙ্গে ম্যাচ ছিল নিউ সাউথ ওয়েলসের। রীতিমতো তারকাখচিত দল নিয়ে মাঠে নামে নিউ সাউথ ওয়েলস। বিশেষ করে স্টার্ক, হ্যাজেলউড, কামিন্স, লিয়ঁকে নিয়ে গড়া তাদের বোলিং আক্রমণকে অস্ট্রেলিয়ার জাতীয় দলের বোলিং লাইনআপ বলে ভুল হওয়াই স্বাভাবিক।

প্রথমে ব্যাট করে কুইন্সল্যান্ড ৪৬.৫ ওভারে ২০৩ রানে অল-আউট হয়ে যায়। উসমান খোওয়াজা ২৫, মার্নাস ল্যাবুশান ২৬, জো বার্নস ২১, জিমি পেইরসন ৫৯ ও মাইকেল নেসের ৩১ রান করেন। মিচেল স্টার্ক ৪৬ রানে ৩টি, প্যাট কামিন্স ৩৪ রানে ৩টি, জোস হ্যাজেলউড ৩১ রানে ২টি, ন্যাথন লিয়ঁ ৩৯ রানে ১টি ও ড্যানিয়েল স্যামস ৪৭ রানে ১টি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে নিউ সাউথ ওয়েলস ৩৩.২ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ২০৪ রান তুলে নেয়। ডেভিড ওয়ার্নার ৪ রান করে আউট হন। ড্যানিয়েল হিউজ ১০১ রান করে ক্রিজ ছাড়েন। স্টিভ স্মিথ ৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৮৫ বলে ৮৬ রান করে অপরাজিত থাকেন। হেনরিকস নট-আউট থাকেন ৭ রান করে।

বন্ধ করুন