বাংলা নিউজ > ময়দান > বল বিকৃতি কাণ্ডের পর আরও একবার অস্ট্রেলিয়ার নেতৃত্বের দায়িত্ব স্টিভ স্মিথ

বল বিকৃতি কাণ্ডের পর আরও একবার অস্ট্রেলিয়ার নেতৃত্বের দায়িত্ব স্টিভ স্মিথ

স্টিভ স্মিথ।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বলবিকৃতি কাণ্ডের পর স্মিথের কাছ থেকে অধিনায়কত্ব কেড়ে নেওয়া হয়েছিল। ফের সাড়ে তিন বছর পর অধিনায়কের দায়িত্বে ফিরলেন স্মিথ।

বল বিকৃতির কাণ্ডের পর আরও এক বার অস্ট্রেলিয়ার নেতৃত্বের দায়িত্বে স্টিভ স্মিথ। অ্যাসেজের দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না প্যাট কামিন্স। তাঁর বদলে অধিনায়ক করা হল স্মিথকে। সহ-অধিনায়ক ট্রেভিস হেড।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বলবিকৃতি কাণ্ডের পর স্মিথের কাছ থেকে অধিনায়কত্ব কেড়ে নেওয়া হয়েছিল। ফের সাড়ে তিন বছর পর অধিনায়কের দায়িত্বে এ বার স্মিথ। কামিন্সের নেতৃত্বে প্রথম টেস্ট জিতে সিরিজে ১-০ এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় ম্যাচের আগে কোভিড আক্রান্ত এক ব্যক্তির সংস্পর্শে আসায় পিঙ্ক বলের টেস্ট খেলতে পারবেন না কামিন্স। যে কারণে তাঁর পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন স্টিভ স্মিথ।

জানা গিয়েছে, বুধবার রাতে প্যাট কামিন্স অ্যাডিলেডের এক রেস্তোরাঁয় অন্য একজন পেশাদার ক্রিকেটারের সঙ্গে খাবার খাচ্ছিলেন। সেই সময়ে পাশের টেবিলে থাকা কাউকে কোভিড-১৯ পজিটিভ হিসেবে চিহ্নিত করা হয়েছিল। সেটা জানা মাত্রই কামিন্স অবিলম্বে সেখান থেকে বেরিয়ে আসেন। এবং কর্তৃপক্ষকে এই বিষয়টি নিয়ে সতর্ক করেন। কামিন্সকে এখন ৭ দিনের জন্য আইসোলেশনে থাকতে হবে।

অ্যাসেজ শুরুর আগেই টিম পেইনের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ ওঠায় অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন তিনি। এমন কী পেইন এই ঝামেলার কারণে অ্যাসেজ সিরিজ খেলতেও রাজি হননি। এর পরেই অধিনায়ক হিসাবে প্যাট কামিন্সের নাম ঘোষণা করা হয়। তিনি আবার ছিটকে গেলে নেতৃত্বের দায়িত্ব তুলে দেওয়া হয় স্মিথের হাতে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

Turmeric Benefits: নিয়মিত খেয়ে দেখুন হলুদ, অনেক উপকার পেতে পারেন। অক্ষয়, অজয়, ধোনি থেকে জুকেরবার্জ মেতেছেন আনন্দে, দেখুন জামনগরে আম্বানি বাড়ির টুকরো ছবি শিবরাত্রিতে ৭২ বছর পর শুভ যোগ! রাশি অনুযায়ী পুজো এই উপায়ে করলে মিলবে সৌভাগ্য শিবরাত্রির দিন চার প্রহরের পুজোতে কী কী নিবেদন করা শুভ, জেনে নিন 'সিএএ হয়ে গিয়েছে...', মোদী কিছু না বললেও বড় মন্তব্য সুকান্তদের খারাপ সময়কে সকলের সম্মান করা উচিত- পৃথ্বী-শ্রেয়স-নিজেকে নিয়ে মুখ খুললেন রাহানে ঘরের ভিতর থেকে বের হচ্ছে দুর্গন্ধ, কাজ শিকেয় যুগ্ম পুর কমিশনারের, কী মিলল? জনসভা শেষ হতেই সুকান্ত-শুভেন্দুকে ডাকলেন মোদী, প্রর্থী জল্পনার মাঝে বৈঠকে ৩ জন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ রিহানার খারাপ নিকাশীর জেরে বাংলার গঙ্গা স্নানেরও যোগ্য নয়! রাজ্যকে সতর্ক করল NGT

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.