বাংলা নিউজ > ময়দান > মাঠ ও মাঠের বাইরে, ল্যাবুশানের সঙ্গে ব্রোমান্স নিয়ে মুখ খুললেন স্মিথ
স্মিথ ও ল্যাবুশান
স্মিথ ও ল্যাবুশান

মাঠ ও মাঠের বাইরে, ল্যাবুশানের সঙ্গে ব্রোমান্স নিয়ে মুখ খুললেন স্মিথ

সবসময়ই কার্যত স্মিথের ছায়া সঙ্গী ল্যাবুশান

ডেভিড ওয়ার্নারের অনুপস্থিতিতে চলতি টেস্ট সিরিজের প্রথম দুটি ম্যাচে অজি ব্যাটিংয়ের অন্যতম বড় ভরসা ছিল তাদের দুই স্তম্ভ স্টিভ স্মিথ এবং মার্নাস ল্যাবুশান।স্মিথ অবশ্য এই সিরিজে এখন পর্যন্ত ব্যাট হাতে একেবারেই ছন্দে নেই। বারবার ভারতীয় অফ স্পিনার রবি অশ্বিনের পাতা ফাঁদে পা দিয়েছেন তিনি। অন্যদিকে ল্যাবুশান রান করলেও তা বড় ইনিংসে পরিবর্তন করতে পারেননি। একটিও অর্ধশতরান করতে পারেননি তিনি। ফলে এই সিরিজে অজি ব্যাটিং বারবার চাপের সম্মুখীন হয়েছে।

দলের ড্রেসিংরুমে স্মিথ এবং লাবুশানের 'ব্রোমান্স' বেশ জনপ্রিয়। ব্যাটিং অর্ডারেও তারা একে অপরের পাশাপাশি ব্যাট করেন। মাঠের বাইরেও তারা একসাথে অনেকটা সময় কাটান। আর 'ব্রোমান্স'এর ব্যাপারেই অজি সংবাদমাধ্যম দলের বাকিদের মতামত জানতে চেয়েছিল। তাতে প্যাট কামিন্স থেকে নাথান লিয় সকলেই এই 'ব্রোমান্স' নিয়ে চর্চা করেছেন।

অবশেষে স্টিভ স্মিথ তাদের এই সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন ' আমি জানিনা আমাদের সম্পর্কটাকে ব্রোমান্সের তকমা দেওয়া যায় কিনা। তবে এটা ঠিক আমরা দুজনেই ক্রিকেটকে খুব ভালবাসি। ক্রিকেট নিয়ে একাধিক সময়ে আমাদের মধ্যে চর্চাও হয়। আমরা খেলাটাকে নিয়ে অনেকটা এক ধরনের চিন্তাভাবনায় বিশ্বাসী। দুজনের একাধিক কমন ভালবাসা ও রয়েছে। আমরা দুজনেই কফিপ্রেমী এবং ল্যাট্টে শিল্পের অনুরাগী।'

বন্ধ করুন