বাংলা নিউজ > ময়দান > দল নির্বাচন নিয়ে সমালোচনা বন্ধ করুন! আখতার, আফ্রিদিদের জবাব ক্ষুব্ধ ওয়াসিম আক্রমের
সমালোচকদের জবাব দিলেন ক্ষুব্ধ ওয়াসিম আক্রম (ছবি:গেটি ইমেজ) 
সমালোচকদের জবাব দিলেন ক্ষুব্ধ ওয়াসিম আক্রম (ছবি:গেটি ইমেজ) 

দল নির্বাচন নিয়ে সমালোচনা বন্ধ করুন! আখতার, আফ্রিদিদের জবাব ক্ষুব্ধ ওয়াসিম আক্রমের

  • পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রতি প্রাক্তন ক্রিকেটারদের এই ধরনের আক্রমণাত্মক সমালোচনায় খুশি নন আক্রম। এ বার সকলকে জবাব দিলেন ওয়াসিম আক্রম।

বেজায় চোটেছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম আক্রম। কয়েকদিন আগেই আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তারপরেই সেই দল নিয়ে নানা সময় নানা বিতর্কের উত্থান হয়েছে। সোশ্যাল মিডিয়াতে দল গঠন নিয়ে বিতর্কের ঝড় উঠেছিল, এ বার সেই সব প্রশ্নের উত্তর দিলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। 

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের প্রতিনিধিত্বকারী ১৫ সদস্যের দল নির্বাচনের পরেই সমালোচনার ঝড় তুলেছেন পাকিস্তানের বেশ কিছু প্রাক্তন ক্রিকেটার। সেই তালিকায় ছিলেন শোয়েব আখতার থেকে শাহিদ আফ্রিদি। অনেকেই আসিফ আলির দলে জায়গা পাওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রতি প্রাক্তন ক্রিকেটারদের এই ধরনের আক্রমণাত্মক সমালোচনায় খুশি নন আক্রম। এ বার সকলকে জবাব দিলেন ওয়াসিম আক্রম। 

ওয়াসিম আক্রম জানান, ‘আমি মনে করি যে দলটি নির্বাচন করা হয়েছে তা পরবর্তী তিনটি বিশ্বকাপের কথা মাথায় রেখেই ঠিক করা হয়েছে। একজন প্রাক্তন ক্রিকেটার এবং প্রাক্তন অধিনায়ক হিসেবে আমি এটাই মনে করি। বাকি, যে যা ইচ্ছে তাই বলতে পারে। জনগণের উপর ভিত্তি করে এবং 'মতামত চাপে দাঁড়িয়ে আপনি কখনই একটি দল তৈরি করতে পারবেন না। একটি পরিকল্পনা এবং সিস্টেম রয়েছে। আসিফ আলি একজন চমৎকার প্রতিভাবান ক্রিকেটার। আমি বুঝতে পারছি যে সিপিএলে সে খুব ভাল ফর্মে ছিল না, কিন্তু পিএসএলে তার স্ট্রাইক রেট প্রায় ১৭০।’

বন্ধ করুন