বাংলা নিউজ > ময়দান > এ বার বড় ধাক্কা খেল ইংল্যান্ডও, টেস্ট সিরিজ থেকেই ছিটকে গেলেন স্টুয়ার্ড ব্রড
ছিটকে গেলেন স্টুয়ার্ড ব্রড।
ছিটকে গেলেন স্টুয়ার্ড ব্রড।

এ বার বড় ধাক্কা খেল ইংল্যান্ডও, টেস্ট সিরিজ থেকেই ছিটকে গেলেন স্টুয়ার্ড ব্রড

  • মঙ্গলবার অনুশীলনের সময়ে চোট পান স্টুয়ার্ড ব্রড। জানা গিয়েছে, ডান পায়ের কাফ মাসেলে টিয়ার হয়েছে তাঁর। যে কারণে পুরো টেস্ট সিরিজ থেকেই ছিটকে গেলেন তিনি। তাঁর পরিবর্তে শাকিব মাহমুদকে দলে নেওয়া হয়েছে।

এর আগে চোট সমস্যায় জেরবার হয়েছে ভারতীয় দল। এ বার চোটের কারণে ছিটকে গেলেন ইংল্যান্ডের তারকা পেসার স্টুয়ার্ড ব্রড। বুধবার ইংল্যান্ড এন্ড ক্রিকেট ওয়েলস বোর্ড এই খবর জানায়। লর্ডসে দ্বিতীয় টেস্টের আগে মঙ্গলবার অনুশীলনের সময়ে চোট পান স্টুয়ার্ড ব্রড। জানা গিয়েছে, ডান পায়ের কাফ মাসেলে টিয়ার হয়েছে তাঁর। যে কারণে পুরো টেস্ট সিরিজ থেকেই ছিটকে গেলেন তিনি। তাঁর পরিবর্তে শাকিব মাহমুদকে দলে নেওয়া হয়েছে।

একটি বিবৃতিতে ইসিবি জানিয়েছে, ‘বুধবার লন্ডনে ব্রডের এমআরআই স্ক্যান করা হয়েছে। যা থেকে জানা গিয়েছেে, ওর টিয়ার হয়েছে।’ ভারতের মতো ইংল্যান্ড শিবিরেও কিন্তু চোটের তালিকাটা ছোট নয়। ব্রড তো পুরো সিরিজ থেকেই ছিটকে গেলেন। জেমস অ্যান্ডারসনের ফিটনেস নিয়েও প্রশ্নচিহ্ন রয়েছে। মার্ক উডকে সম্ভবত লর্ডস টেস্টের প্রথম একাদশে রাখা হতে পারে। মইন আলিও দলে ঢুকতে পারেন বলে মনে করা হচ্ছে।

চোটের কারণে জেমস অ্যান্ডাসনও যদি ছিটকে যান, তবে শাকিব মাহমুদের টেস্টে অভিষেক হতে পারে। এই তরুণ পেসার ২২টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলে ৬৫টি উইকেট নিয়েছেন। তাঁর গড় ২৬.৩০। শাকিব মাহমুদ একবার পাঁচ উইকেটও নিয়েছেন। পাকিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজে দারুণ ছন্দে ছিলেন তিনি। তিনটি একদিনের ম্যাচে ৯টি উইকেট নিয়েছিলেন শাকিব মাহমুদ।

বন্ধ করুন