বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: লর্ডস টেস্টের আগে দুশ্চিন্তায় ইংল্যান্ড, চোটের জন্য অনিশ্চিত তারকা পেসার
অনুশীলনে স্টুয়ার্ট ব্রড। ছবি- পিটিআই (PTI)
অনুশীলনে স্টুয়ার্ট ব্রড। ছবি- পিটিআই (PTI)

IND vs ENG: লর্ডস টেস্টের আগে দুশ্চিন্তায় ইংল্যান্ড, চোটের জন্য অনিশ্চিত তারকা পেসার

  • অভিজ্ঞ বোলার ছিটকে গেলে নিশ্চিত সুবিধা পাবে ভারত।

বৃষ্টির বদান্যতায় নটিংহ্যামের প্রথম টেস্টে হার বাঁচিয়েছে ইংল্যান্ড, এমনটাই ধারণা বিশেষজ্ঞদের। এবার ভারতের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টেস্টের আগে ঘোর দুশ্চিন্তায় জো রুটরা। লর্ডসের দ্বিতীয় টেস্টের আগে অনিশ্চিত হয়ে পড়লেন ইংল্যান্ডের তারকা পেসার স্টুয়ার্ট ব্রড।

দ্বিতীয় টেস্টের আগে মঙ্গলবার অনুশীলনে পায়ে চোট পেয়েছেন ব্রড, এমনটাই খবর। ইএসপিএন-ক্রিকইনফোর রিপোর্ট অনুযায়ী ব্রডের ডান পায়ের কাফ মাসলে চোট লেগেছে। ফলে অনিশ্চিত দেখাচ্ছে লর্ডস টেস্টে অভিজ্ঞ পেসারের মাঠে নামা। এও জানা যাচ্ছে যে বুধবার ব্রডের চোটের জায়গায় স্ক্যান করানো হবে। চোট কতটা গুরুতর, স্ক্যান রিপোর্ট হাতে আসার পরেই তা জানা যাবে।

অন্যদিকে দ্য গার্ডিয়ানের খবর, প্র্যাক্টিসের আগে ওয়ার্মআপ জগিংয়ের সময় পা পিছলে যাওয়ায় স্টুয়ার্ট ব্রডের ডান পায়ের গোড়ালিতে মোচড় লেগেছে।

ইংল্যান্ড ইতিমধ্যেই চোটের জন্য সিরিজ থেকে হারিয়েছে তারকা পেসার জোফ্রা আর্চারকে। তারকা অল-রাউন্ডার বেন স্টোকস স্বেচ্ছ্বায় অনির্দিষ্টকালের জন্য ছুটি নিয়েছেন খেলা থেকে। এবার স্টুয়ার্ট ব্রড লর্ডস টেস্টে মাঠে নামতে না পারলে সেটা ইংল্যান্ড শিবিরের জন্য নিশ্চিতভাবেই বড় ধাক্কা হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার থেকে লর্ডসে শুরু হবে ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের সিরিজের দ্বিতীয় টেস্টে। প্রথম টেস্ট ড্র হওয়ায় সিরিজ আপাতত ০-০ সমতায় দাঁড়িয়ে।

বন্ধ করুন