বাংলা নিউজ > ময়দান > জোড়া গোলে অ্যাতলেটিকোতে স্মরণীয় অভিষেক সুয়ারেজের

তাঁর প্রাক্তন সতীর্থ মেসির ভাষায় একপ্রকার ঘাড় ধাক্কা দিয়ে তাঁকে তাড়িয়েছে প্রাক্তন ক্লাব বার্সেলোনা। দিনের শেষে উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ যা বেতন পেতেন, তার এক তৃতীয়াংশ বেতনেই খেলতে রাজি হয়ে যান অ্যাতলেটিকো মাদ্রিদের হয়ে। তবে সেসবের পরোয়া না করে নতুন দলের হয়ে অভিষেকেই জাত চেনালেন তিনি। 

অ্যাতলেটিকোতে যোগ দেওয়াক ২ দিন পরই মাঠে নেমে বুঝিয়ে দিলেন এখন ফুরিয়ে যাননি তিনি। লা লিগায় নিজেদের প্রথম ম্যাচে গ্রানাদার মুখোমুখি হয়েছিল অ্যাতলেটিকো মাদ্রিদ। সুয়ারেজকে অবশ্য ম্যাচের শুরুতে নামাননি দিয়েগো সিমিওনে।

ম্যাচের মাত্র ৯ মিনিটেই অ্যালেক্স কোরেয়ার পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন দিয়েগো কস্তা। প্রথমার্ধ্বে ১-০ তে এগিয়ে ছিল অ্যাতলেটিকো।দ্বিতীয়ার্ধ্বে ভালো শুরু করে সিমিওনে বাহিনী। মাঠে নামার ২ মিনিটের মাথায় গোল করেন কোরেয়া, ২-০ লিড পায় অ্যাতলেটিকো।

ম্যাচের ৬৫ মিনিটে দলের হয়ে তৃতীয় গোলটি করেন জোয়াও ফেলিক্স। ম্যাচের ৭০ মিনিটে কস্তাকে উঠিয়ে সুয়ারেজকে নামান সিমিওনে। মাঠে নামার ২ মিনিটের মাথায় তাঁর পাস থেকে গোল করেন লরেন্তে। ৪-০ তে এগিয়ে যায় অ্যাতলেটিকো। ম্যাচের ৮৫ মিনিটে অ্যাতলেটিকোর জার্সিতে প্রথম গোল করে স্কোরলাইন ৫-০ করেন সুয়ারেজ।এর মিনিট দুয়েক পর গ্রানাদার হয়ে একমাত্র গোলটি করেন মলিনা। ম্যাচের ফল দাঁড়ায় ৫-১।

ম্যাচের অতিরিক্ত সময়ে একক প্রচেষ্টায় আরো একটি গোল করেন সুয়ারেজ। ৬-১ গোলে অ্যাতলেটিকো মাদ্রিদের বিরাট জয় নিশ্চিত করেন তিনি।

বন্ধ করুন