বাংলা নিউজ > ময়দান > দেড় দশক পর সবুজ মেরুনে ফিরলেন ‘বাজপাখি’, ডার্বির আগেই ATKMB-তে সই করলেন সুব্রত
মোহনবাগান অনুশীলনে সুব্রত পাল। ছবি- টুইটার (@atkmohunbaganfc)।
মোহনবাগান অনুশীলনে সুব্রত পাল। ছবি- টুইটার (@atkmohunbaganfc)।

দেড় দশক পর সবুজ মেরুনে ফিরলেন ‘বাজপাখি’, ডার্বির আগেই ATKMB-তে সই করলেন সুব্রত

  • গত মরশুমে এসসি ইস্টবেঙ্গলে খেলেছিলেন সুব্রত পাল।

ডার্বির আগেই ময়দানের চেনামুখকে সই করিয়ে ফেলল এটিকে মোহনবাগান। ১৫ বছর পর, নিজের প্রথম ক্লাবেই প্রত্যাবর্তন ঘটালেন ‘বাজপাখি’ সুব্রত পাল। হায়দরাবাদের হয়ে এই মরশুমে সুযোগ পাচ্ছিলেন না সুব্রত। তাই বাকি মরশুমের জন্য মোহনবাগানেই সই করলেন তিনি।

চোট আঘাতে জড়জড়িত মোহনবাগানের গোলকিপিং বিভাগ। প্রধান গোলকিপার অমরিন্দর সিং তো বটেই, এমনকী দ্বিতীয় গোলকিপারও চোটের কবলে। এটিকে মোহনবাগান কচ জুয়ান ফেরান্দোও গোলকিপার সই করার করার আভাস আগেই দিয়েছিলেন। এবার ডার্বির আগেই বহু যুদ্ধের ঘোড়া, ৩৫ বছর বয়সী, অভিজ্ঞ সুব্রত পালকে দলে নিয়ে ফেরান্দোর ইচ্ছাপূরণ করল সবুজ মেরুন কর্তৃপক্ষ।

শুক্রবারই (২৭ জানুয়ারি) হায়দরাবাদ এফসি থেকে বাকি মরশুমের জন্য সুব্রতকে লোনে নেওয়ার কথা ঘোষণা করা হয় এটিকে মোহনবাগানের তরফে। গত মরশুমে লোনেই ইস্টবেঙ্গলে যোগ দিয়ে চার ম্যাচ খেলেছিলেন সুব্রত। এবার কি ডার্বিতে সেই লাল হলুদের বিরুদ্ধেই তেকাঠির নীচে মোহনবাগান জার্সিতে দ্বিতীয় অভিষেক ঘটবে সুব্রতর, এ প্রশ্নের উত্তর সময়ই দেবে।

তবে সম্প্রতি সময়ে না খুব বেশি ম্যাচ খেলেছেন, না তেমন আহামরি পারফর্ম করতে পেরেছেন ‘স্পাইডারম্যান’। তাই প্রাক্তন ভারতীয় গোলকিপারের ম্যাচ ফিটনেস নিয়ে প্রশ্ন কিন্তু থাকছেই। সেই প্রশ্নের জবাব একমাত্র নিজের পারফরম্যান্স দিয়েই দিতে পারেন সোদপুরের ঘরের ছেলে। 

বন্ধ করুন