বাংলা নিউজ > ময়দান > করোনা আক্রান্ত সুনীল ছেত্রী, অনুরাগীদের সতর্ক হওয়ার পরামর্শ দিলেন ভারত অধিনায়ক
সুনীল ছেত্রী। ছবি- এআইএফএফ।
সুনীল ছেত্রী। ছবি- এআইএফএফ।

করোনা আক্রান্ত সুনীল ছেত্রী, অনুরাগীদের সতর্ক হওয়ার পরামর্শ দিলেন ভারত অধিনায়ক

  • জাতীয় শিবিরে যোগ দিতে পারবেন না ছেত্রী।

শুভব্রত মুখার্জি

সময়টা একেবারে ভালো যাচ্ছে না ভারতীয় জাতীয় ফুটবল দলের অধিনায়ক তথা প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য্যর জামাই সুনীল ছেত্রির। চলমান আইএসএলে একেবারেই ছন্দে ছিলেন না তিনি। তাঁর দল আইএসএলের গ্রুপ পর্যায় থেকেই ছিটকে গেছে। এবার করোনায় আক্রান্ত হলেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। বৃহস্পতিবার দুপুরে নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে একথা জানালেন স্বয়ং সুনীল।

আইএসএলের জন্য গত কয়েক মাস বায়ো বাবলে ছিলেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল। টুর্নামেন্ট থেকে বেঙ্গালুরু এফসি বেরিয়ে যাওয়ার পরে আপাতত ছুটিতে সুনীল। তারপরই এল সুনীলের কোভিড আক্রান্ত হওয়ার খবর। অধিনায়ক জানিয়েছেন, তিনি এখন আপাতত সুস্থ আছেন। নিজে কোভিড আক্রান্ত হওয়ার পরে তিনি সবাইকে কোভিড বিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন।

সুনীল করোনা আক্রান্ত হওয়ায় জাতীয় দলের হয়ে আপাতত মাঠে নামতে পারবেন না। ১৫ তারিখ থেকে জাতীয় দলের শিবিরে যোগ দেওয়ার কথা ছিল সুনীলের। এই মাসের শেষে তিনটি ম্যাচ আছে জাতীয় দলের। আইএসএল ফাইনালের পরেই চূড়ান্ত দল ঘোষণার কথা ভারতীয় দলের হেড কোচ ইগর স্টিমাচের। সুনীল করোনা সংক্রমিত হওয়ায় তাঁর দলের থাকার সম্ভাবনা নেই।

বন্ধ করুন