বাংলা নিউজ > ময়দান > ইশান নাকি ভরত- WTC Final-এ কে খেলবেন? ভারতের একাদশ বাছলেন সুনীল গাভাসকর

ইশান নাকি ভরত- WTC Final-এ কে খেলবেন? ভারতের একাদশ বাছলেন সুনীল গাভাসকর

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য ভারতের একাদশ বাছলেন গাভাসকর।

ওভাল টেস্ট ম্যাচের আগে স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলার সময়ে সুনীল গাভাসকর বলেছেন যে, তাঁর আশা, ভারত ৩ জন পেসার এবং ২ জন স্পিনার নিয়ে খেলবে। বাকি টিম কী হতে পারে, সেটাও জানিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্য়াচের জন্য নিজের পছন্দের ভারতীয় একাদশের নাম দিয়েছেন কিংবদন্তি ভারতের ব্যাটসম্যান সুনীল গাভাসকর। ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় সংস্করণের ফাইনালেও উঠেছে। গত বারও তারা ফাইনালে উঠলেও, নিউজিল্যান্ডের কাছে বাজে ভাবে হেরে গিয়েছিল। তাই এ বার ৭ জুন থেকে শুরু হতে চলা ফাইনাল জিততে মরিয়া হয়ে রয়েছে টিম ইন্ডিয়া।

ওভাল টেস্ট ম্যাচের আগে স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলার সময়ে সুনীল গাভাসকর বলেছেন যে, তাঁর আশা, ভারত ৩ জন পেসার এবং ২ জন স্পিনার নিয়ে খেলবে। প্রাক্তন অধিনায়ক জোর দিয়েছেন যে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ইশান কিষাণের আগে কেএস ভরতকেই দলে রাখা উচিত।

গাভাসকরের দাবি, ‘আমি প্রথমে ব্যাটিং লাইন আপ নিয়ে কথা বলব। এবং সেটা হবে অনেকটা এ রকম, রোহিত শর্মা এবং শুভমন গিল ওপেন করবে। তিন নম্বরে (চেতেশ্বর) পূজারা, চার নম্বরে (বিরাট) কোহলি, পাঁচ নম্বরে নামবে অজিঙ্কা রাহানে।’

আরও পড়ুন: আফ্রিদির ইয়র্কারে চোখ ধাঁধিয়ে গেল বাটলারের, বল বোঝার আগেই উড়ে গেল স্টাম্প- ভিডিয়ো

গাভাসকর বলেছেন যে, ছয় নম্বর পজিশন জাতীয় দলের জন্য কিছুটা উদ্বেগের বিষয় হয়ে রয়েছে। কারণ তাদের ভরত এবং কিষাণের মধ্যে কাউকে একটা বেছে নিতে হবে।

গাভাসকর বলেছেন, ‘আমি মনে করি, ছয় নম্বরে হয় (কেএস) ভরত বা ইশান কিষাণ খেলবে। হয়তো ওরা ভরতকেই খেলাবে। কারণ ভরত এখনও পর্যন্ত ও-ই সমস্ত ম্যাচ খেলেছে। তাই সম্ভবত ছয় নম্বরে ভরতের খেলবে।’

আরও পড়ুন: আফগানিস্তানের বিরুদ্ধে একমাত্র টেস্টে দলকে নেতৃত্ব দেবেন লিটন, বাংলাদেশ দলে দুই নতুন মুখ

তিন পেসার এবং দুই স্পিনারের সমন্বয় চাইছেন সুনীল গাভাসকর। বর্ডার-গাভাসকর ট্রফির নায়ক অক্ষর প্যাটেলকে অবশ্য দলে রাখেননি প্রাক্তন ভারত অধিনায়ক।

গাভাসকর বলেছেন, ‘৭ নম্বরে থাকবেন (রবীন্দ্র) জাদেজা। যদি আমার ভাবনা ঠিক হয়, তা হলে আমি মনে করি, জাদেজা এবং (রবিচন্দ্রন) অশ্বিনকে ৭ ও ৮ নম্বরে খেলানো হবে।’ সঙ্গে তিনি যোগ করেছেন, ‘৯, ১০ এবং ১১ নম্বরে যথাক্রমে মহম্মদ শামি, মহম্মদ সিরাজ এবং হতে পারে শার্দুল ঠাকুর খেলবে।’

সুনীল গাভাসকরের পছন্দের ভারতীয় একাদশ: রোহিত শর্মা, শুভমন গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, কেএস ভরত, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ এবং শার্দুল ঠাকুর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Texas Super Kings বনাম MI New York ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.