বাংলা নিউজ > ময়দান > আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার জন্য তৈরি নন সুনীল নারিন, দাবি পোলার্ডের
সুনীল নারিন।
সুনীল নারিন।

আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার জন্য তৈরি নন সুনীল নারিন, দাবি পোলার্ডের

  • সুনীল নারিন শেষ বার আন্তর্জাতিক টি-টোয়েন্টি সিরিজ খেলেছিলেন ২০২৯ সালের অগস্টে ভারতের বিরুদ্ধে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে। এই সিরিজের জন্য বহু সিনিয়র ক্রিকেটারই দলে জায়গা করে নিয়েছে। কিন্তু সুনীল নারিনকে দলে রাখা হয়নি। নারিন শেষ বার আন্তর্জাতিক টি-টোয়েন্টি সিরিজ খেলেছিলেন ২০২৯ সালের অগস্টে ভারতের বিরুদ্ধে। এ বার তাঁকে দলে না রাখার প্রসঙ্গে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কায়রন পোলার্ড বলেছেন, আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার জন্য সুনীল নারিনের আরও বেশি সময় লাগবে।

পোলার্ড এক সাক্ষাৎকার দিত গিয়ে বলেছেন, ‘ও (নারিন) নির্বাচকদের ইঙ্গিত দিয়েছিল, আইপিএলের পর ও হয়তো খেলতে পারবে। কিন্তু মাঝ পথে আইপিএল বন্ধ হয়ে যায়। যে কারণে ওর যে প্রস্তুতির দরকার ছিল, বা আত্মবিশ্বাস ফিরে পাওয়ার দরকার ছিল, সেটা পুরোপুরি হয়নি। যে কারণে ও ইঙ্গিত দেয়, ও এখনও তৈরি নয়।’ প্রসঙ্গত, আইপিএলেও খুব একটা ভাল ছন্দে ছিলেন না সুনীল নারিন।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজ পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলছে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে জয় পেয়েছে কায়রন পোলার্ড ব্রিগেড। রবিবার দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজ। সমতা ফেরাতে মরিয়া দক্ষিণ আফ্রিকা।

বন্ধ করুন