বাংলা নিউজ > ময়দান > 6,6,6,6,6,W: অল্পের জন্য সুপার স্ম্যাশে ছয় ছক্কার রূপকথা লেখা হল না উইল ইয়ংয়ের, ভিডিয়ো

6,6,6,6,6,W: অল্পের জন্য সুপার স্ম্যাশে ছয় ছক্কার রূপকথা লেখা হল না উইল ইয়ংয়ের, ভিডিয়ো

ছক্কা হাঁকাচ্ছেন ইয়ং। ছবি- টুইটার (@sparknzsport)

Auckland vs Central Districts: লুইস ডেলপোর্টের ওভারের প্রথম ৫টি বলে ছক্কা হাঁকান ইয়ং। শেষ বলে বাউন্ডারি লাইনে ফার্নসের হাতে ধরা পড়েন তিনি। 

নিউজিল্যান্ডের ঘরোয়া টি-২০ লিগ সুপার স্ম্যাশে অল্পের জন্য ইতিহাস গড়া হল না উইল ইয়ংয়ের। অকল্যান্ডের বিরুদ্ধে সেন্ট্রাল ডিস্ট্রিক্টেসের হয়ে ব্যাট করতে নেমে ব্যাট হাতে রীতিমতো তাণ্ডব চালান ৩০ বছর বয়সি টপ অর্ডার ব্যাটসম্যান। তবে ম্যাচের এক ওভারে ৬টি ছক্কা মারার সুযোগ ছিল তাঁর সামনে। চেষ্টাও করেছিলেন। তবে অল্পের জন্য ৬ বলে ছয় ছক্কার রূপকথা লেখা সম্ভব হয়নি তাঁর পক্ষে।

বড় রানের টার্গেট সামনে নিয়ে পালটা ব্যাট করতে নামা সেন্ট্রাল ডিস্ট্রিক্টসের হয়ে ব্যাট হাতে শুরু থেকেই ঝড় তোলেন ইয়ং। তিনি ৪টি চার ও ৫টি ছক্কার সাহায্যে মাত্র ২৪ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন।

ম্যাচের দ্বিতীয় ইনিংসের সপ্তম ওভারে প্রথমবার বল করতে আসেন লুইস ডেলপোর্ট। তাঁর ওভারের প্রথম ৫টি বলে পরপর ৫টি ছক্কা মারেন ইয়ং। ষষ্ঠ বলও তুলে মারেন উইল। তবে বাউন্ডারি লাইনের মাত্র কয়েক মিটার আগে ফার্নসের হাতে ধরা পড়েন তিনি। শেষমেশ ৪টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ২৭ বলে ৬৭ রান করে মাঠ ছাড়েন ইয়ং।

আরও পড়ুন:- IND vs AUS: একের পর এক সেঞ্চুরি, তাও অস্ট্রেলিয়া সিরিজের টেস্ট দল থেকে বাদ পড়লেন বাংলার অভিমন্যু

ইয়ংয়ের এমন ঝোড়ো ব্যাটিংয়ের সুবাদেই সেন্ট্রাল ডিস্ট্রিক্টস ডাকওয়ার্থ-লুইস নিয়মে ম্যাচ জিতে মাঠ ছাড়ে। ইডেন পার্ক আউটার ওভালে টস জিতে অকল্যান্ডকে শুরুতে ব্যাট করতে পাঠায় সেন্ট্রাল ডিস্ট্রিক্টস। অকল্যান্ড নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৯১ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে।

আরও পড়ুন:- IND vs AUS: রঞ্জির পারফর্ম্যান্স কি তবে ফালতু? সরফরাজকে টপকে সূর্যকুমার টেস্ট দলে ঢোকায় জোর বিতর্ক

কোল ব্রিগস ৩৩ বলে ৫০ রান করেন। এছাড়া উইলিয়াম ও'ডোনেল ৩৯, শন সোলিয়া ৩২, বেন হর্ন ৩২ ও জর্জ ওয়ার্কার ১৩ রান করেন। ব্রেট ব়্যান্ডেল ও জয়ডেন লেনক্স ৩টি করে উইকেট নেন। ২টি উইকেট নেন রেমন্ড টুল।

পালটা ব্যাট করতে নেমে সেন্ট্রাল ডিস্ট্রিক্টস ৯.২ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১০৮ রান তুললে বৃষ্টিতে ম্যাচ বন্ধ হয়ে যায়। পুনরায় ম্যাচ শুরু করা না গেলে ডাকওয়ার্থ-লুইস নিয়মে ২৯ রানে ম্যাচ জেতে সেন্ট্রাল ডিস্ট্রিক্টস। আসলে সেই মুহূর্তে ৮০ রান তুললেই ম্যাচ জিতত তারা।

ইয়ংয়ের হাফ-সেঞ্চুরি ছাড়া ২১ বলে ২৭ রান করেন বেন স্মিথ। ৭ রানে নট-আউট থাকেন ডেন ক্লেভার। খাতা খুলতে পারেননি বেইলি উইগিংস। অকল্যান্ডের হয়ে ১টি করে উইকেট দখল করেন বেঞ্জামিন লিস্টার ও লুইস ডেলপোর্ট। উইকেট পাননি আর কোনও বোলার।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জঙ্গল রক্ষা করতেন তিনি, সেই বনরক্ষীকে শেষ করে দিল বুনো হাতি অনন্তের বিয়েতে বরযাত্রীদের সঙ্গে নাচ ধোনির! উচ্ছ্বাস সাক্ষীরও, ভাইরাল হল ভিডিয়ো আমেরিকায় চাকরি করতে গিয়ে সব শেষ! জলে তলিয়ে গেলেন ভারতীয় যুবক বচ্চনদের পাশে নেই, মেয়েকে নিয়ে আলাদা ঐশ্বর্য! বিচ্ছদ আটকানোর চেষ্টায় অভিষেক? আম্বানি বাড়ির বিয়ের দ্বিতীয় দিনেও চাঁদের হাট, কিম থেকে শাহরুখ, কে কী পরলেন কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ চলচ্চিত্র উৎসবে বিগ বি-কে আমন্ত্রণ জানালেন মমতা, করলেন কবিতা শোনানোর আবদারও আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবারে ভাগ্য চমকাবে? জানুন ১৪ জুলাইয়ের রাশিফল লুকোবে কোথায়! গাজায় হামাস সেনাপ্রধানকে টার্গেট করল ইজরায়েল, ৭১জনের মৃত্যু ‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.