বাংলা নিউজ > ময়দান > ক্রিয়েটিনিনের মাত্রা বেড়েছে, রয়েছে জ্বরও, চিন্তা কমছে না সুরজিৎ সেনগুপ্তকে নিয়ে
সুরজিৎ সেনগুপ্ত।

ক্রিয়েটিনিনের মাত্রা বেড়েছে, রয়েছে জ্বরও, চিন্তা কমছে না সুরজিৎ সেনগুপ্তকে নিয়ে

  • হাসপাতালের তরফে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, তাঁর শরীরে ক্রিয়েটিনিনের মাত্রা বেড়েছে। এখনও জ্বর রয়েছে কিংবদন্তি ফুটবলারের। যদিও তাঁর মূত্র ত্যাগ আগের থেকে কিছুটা স্বাভাবিক হয়েছে।

দুঃশ্চিন্তার কালো মেঘ কাটেনি বাংলার ফুটবলের আকাশ থেকে। কারণ সুরজিৎ সেনগুপ্তকে নিয়ে নিশ্চিন্ত হওয়ার মতো কোনও খবর নেই। এখন তিনি এখনও ভেন্টিলেশনেই রয়েছেন। হাসপাতালের তরফে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, তাঁর শরীরে ক্রিয়েটিনিনের মাত্রা বেড়েছে। এখনও জ্বর রয়েছে কিংবদন্তি ফুটবলারের। যদিও তাঁর মূত্র ত্যাগ আগের থেকে কিছুটা স্বাভাবিক হয়েছে।

মাঝে কিছুটা সুস্থ হয়ে উঠতে শুরু করলেও, সোমবার হাসপাতালের তরফে জানানো হয়, এ দিন সকাল থেকে অবস্থার অবনতি হয়েছে সুরজিৎ সেনগুপ্তর।

ভেসোপ্রেসার সাপোর্টের মাধ্যমে শরীরে রক্তচাপ নিয়ন্ত্রণ করা হচ্ছে। হৃদস্পন্দন এখনও অনিয়মিত (দুর্বল সিস্টোলিক ফাংশন)।ওষুধের সাহায্যে সেটা নিয়ন্ত্রণে রাখা হয়েছে। সারাক্ষণ পর্যবেক্ষণে রাখা হয়েছে সুরজিৎ সেনগুপ্তকে।

করোনা আক্রান্ত হয়ে ২৩ জানুয়ারি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। অত্যধিক কাশি এবং শ্বাসকষ্ট ছিল সুরজিৎ সেনগুপ্তর। ২৯ জানুয়ারি থেকে ভেন্টিলেশনে আছেন তিনি। মাঝে কয়েক দিন শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছিল। কিন্তু সোমবার সকাল থেকে পরিস্থিতি আবার উদ্বেগজনক। স্বাভাবিক ভাবেই খুব মন খারাপ বাংলার ফুটবল মহলের। সুরজিৎ সেনগুপ্তর দ্রুত আরোগ্য কামনা করে চলেছেন প্রত্যেকে।

বন্ধ করুন