বাড়ি > ময়দান > দুষ্কৃতীদের হাতে খুন হলেন রায়নার পিসেমশাই, আহত পরিবারের আরও চারজন
সুরেশ রায়না। ছবি-বিসিসিআই। 
সুরেশ রায়না। ছবি-বিসিসিআই। 

দুষ্কৃতীদের হাতে খুন হলেন রায়নার পিসেমশাই, আহত পরিবারের আরও চারজন

  • শনিবারই রায়নার আইপিএল থেকে সরে দাঁড়ানোর খবর জানিয়ে দিয়েছে চেন্নাই সুপার কিংস।

আইপিএলের জন্য আমিরশাহি পৌঁছে গেলেও হঠাৎই ব্যক্তিগত কারণে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছেন সুরেশ রায়না। চেন্নাই সুপার কিংসের তরফে বিজ্ঞপ্তি জারি করে রায়নার দেশে ফেরার খবর জানিয়ে দেওয়া হয়েছে। ঠিক কী কারণে রায়না দেশে ফিরেছেন সে সম্পর্কে জল্পনার মাঝেই দুঃখজনক খবর পাওয়া গেল তারকা ক্রিকেটারের পরিবারকে নিয়ে।

রায়নার ৫৮ বছর বয়সী পিসেমশাই ডাকাতদের হাতে খুন হয়েছেন বলে খবর। দুস্কৃতিদের হাতে পরিবারের আরও চার সদস্য আহত হয়েছেন বলেও শোনা যাচ্ছে।

পঞ্জাবের পাঠানকোট জেলার থারিয়াল গ্রামে ২০ অগস্ট (১৯ অগস্ট রাতে) ঘটে এই ভয়াবহ ঘটনা। মাঝরাতে যখন পরিবারের সকলে ঘুমিয়েছিলেন, তখনই সশস্ত্র ডাকাতদল হামলা চালায় বলে পুলিশ সূত্রে জানা যায়।

রায়নার পিসেমশাই অশোক কুমার একজন সরকারি ঠিকাদার ছিলেন। অশোকের দাদা শ্যামলাল রায়নার সঙ্গে তাঁদের পারিবারিক সম্পর্কের কথা জানিয়েছেন। যদিও পুলিশ নিহতের সঙ্গে তারকা ক্রিকেটারের কোনও সম্পর্ক রয়েছে কিনা, সে সম্পর্কে নিশ্চিত কিছু জানায়নি।

পুলিশ সূত্রে খবর, ৩-৪ জনের দুষ্কৃতীদল কালো কাপড়ে মুখ ঢেকে হামলা চালায়। ডাকাতির উদ্দেশ্যেই তারা বাড়িতে ঢোকে। আশোক কুমারের মাথায় আঘাত লাগলে তাঁর মৃত্যু হয়। নগদ টাকা ও সোনার গহনা নিয়ে দুষ্কৃতীরা চম্পট দেয়। দুষ্কৃতীদের এখনও চিহ্নিত করা যায়নি।

ডাকাত দলের হামলায় গুরুতর আহত হয়েছেন রায়নার পিসি আশা দেবী। তিনি হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই চালাচ্ছেন। আশোক কুমারের ৮০ বছর বয়সী মা সত্য দেবীও আহত হন। তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। গুরুতর চোট পেয়েছেন অশোক কুমারের দুই ছেলে আপিন ও কৌশল। তাঁদের চিকিৎসা চলছে হাসপাতালে।

বন্ধ করুন