বাংলা নিউজ > ময়দান > IPL-এর মধ্যেই BJP নেত্রীর সঙ্গে বিমান সফরে রায়না! তুঙ্গে জল্পনা

শুভব্রত মুখার্জি

আইপিএল শুরুর আগেই চেন্নাই সুপার কিংসের সঙ্গে দুবাই পৌঁছে ও পরে দেশে ফিরে আসেন সুরেশ রায়না। নিজেকে সরিয়ে নেন। মিডল অর্ডারে রায়নার অনুপস্থিতি হাড়ে হাড়ে টের পেয়েছে চেন্নাই সুপার কিংস। প্রায় প্রতি ম্যাচেই ব্যাটিং ব্যর্থতায় ডুবেছে তারা। ফলস্বরূপ লিগ টেবিলের তলানিতে রয়েছে তারা। আইপিএলের ইতিহাসে প্রথমবার দলগতভাবে প্লে অফে উঠতে ব্যর্থ হয়েছে তারা।

গোটা টুর্নামেন্টে জুড়েই রায়নার অভাব ভীষণভাবে অনুভব করেছেন মহেন্দ্র সিং ধোনি । এমন সময়ে হঠাৎ করেই সুরেশ রায়নাকে দেখা গেল উড়ানে বিজেপি নেত্রী শাজিয়া ইলমির সঙ্গে। রায়নার সঙ্গে একাধিক ছবি টুইট করেছেন শাজিয়া ইলমি। সেই টুইট রিটুইটও করেছেন রায়না। আর তাতেই বেড়েছে জল্পনা।

সোশ্যাল মিডিয়ায় এই ছবিকে ঘিরেই চলছে জল্পনা। অনেকের প্রশ্ন, বিজেপি নেত্রীর সঙ্গে একসঙ্গে বিমানে কী করছেন রায়না? তিনি কি রাজনীতিতে পদার্পণ করছেন? বিজেপিতে যোগ দিচ্ছেন? ভোটের ময়দানে কি দেখা যাবে তাকে? দিনভর এমন গুঞ্জন চলার পরে। সেই গুঞ্জনে ইতি টানলেন স্বয়ং বিজেপি নেত্রী শাজিয়া ইলমি। টুইটারে লিখলেন, ‘রায়না দারুণ এক ব্যক্তি। ভদ্রতার শেষ কথা তিনি। উনি কোভিড নেগেটিভ। আমার কোভিডের অ্যান্টিবডি তৈরি। তাই চা হাতে গল্প করতে রাজি হই দুজনে। উনি কপিল শর্মা শো’র শুটিংয়ে যাচ্ছেন।'

প্রসঙ্গত প্রখ্যাত কমেডিয়ান কপিল শর্মার কমেডি শো'তে অংশ নেওয়ার জন্যই মুম্বইগামী বিমানে উঠেছিলেন সস্ত্রীক সুরেশ রায়না। স্ত্রী প্রিয়াঙ্কা রায়নাও ছিলেন সঙ্গী। ফেরার পথে বিমানেই দেখা হয় শাজিয়ার সঙ্গে। প্লেনে সহযাত্রী হিসেবে তারা পেয়েও যান জনপ্রিয় ক্রিকেট সঞ্চালিকা অর্চনা বিজয়কে। তারপর শুরু হয় লম্বা আড্ডার সেশন।

বন্ধ করুন