বাংলা নিউজ > ময়দান > জরুরি ভিত্তিতে অক্সিজেন দরকার, সাহায্য চেয়ে টুইট রায়নার, সাহায্যের আশ্বাস সোনু সুদের
সুরেশ রায়না ও সনু সুদ।
সুরেশ রায়না ও সনু সুদ।

জরুরি ভিত্তিতে অক্সিজেন দরকার, সাহায্য চেয়ে টুইট রায়নার, সাহায্যের আশ্বাস সোনু সুদের

  • সুরেশ রায়না টুইটটি ট্যাগ করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে।

জরুরি ভিত্তিতে অক্সিজের দরকার। সোশ্যাল মিডিয়ায় সাহায্য চাইলেন চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার সুরেশ রায়না। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকার পাশে দাঁড়াতে চাইলেন বলিউড তারকা সনু সুদ। শেষমেশ অক্সিজেন সিলিন্ডার পাওয়া গিয়েছে বলেও জানান রায়না।

বৃহস্পতিবার দুপুর ৩টে নাগাদ রায়না টুইট করেন, মিরাটে তাঁর করোনা পজিটিভ আন্টির জন্য জরুরি ভিত্তিতে একটি অক্সিজেন সিলিন্ডার দরকার। তিনি অসুস্থ পরিজনের বয়স ও সমস্যার কথাও তুলে ধরেন টুইটে। রায়না টুইটটি ট্যাগ করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে।

যদিও মুখ্যমন্ত্রীর তরফে সাড়া পাওয়ার আগেই সনু সুদ সাহায্যের হাত বাড়িয়ে দিতে চান সোশ্যাল মিডিয়াতেই। বলিউড তারকা রায়নার কাছ থেকে সিলিন্ডার পাঠানোর জন্য বিস্তারিত তথ্য জানতে চান। রায়না কৃত্যজ্ঞতা প্রকাশ করেন এবং তাঁকে সরাসরি বিস্তারিত তথ্য পাঠাচ্ছেন বলে জানান।

কিছুক্ষণ পর রায়না পুনরায় টুইট করে অক্সিজেন সিলিন্ডার পাওয়া গিয়েছে বলে জানান এবং সাহায্য করতে চাওয়া প্রত্যেককে ধন্যবাদ জ্ঞাপন করেন। যদিও রায়না এটা জানননি যে, শেষমেশ সনু সুদই পরিত্রাতা হেয় দেখা দিলেন কিনা।

উল্লেখযোগ্য বিষয় হল, কিছুদিন আগেই যোগী আদিত্যনাথ নির্দেশ দিয়েছিলেন যে, রাজ্যের হাসপাতালগুলিতে অক্সিজেন নেই বলে যাঁরা গুজব ছড়াবেন, তাঁদের বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা অইনে ব্যবস্থা নেওয়ার এবং ভুয়ো দাবির জন্য তাঁদের সম্পত্তি বাজেয়াপ্ত করার।

বন্ধ করুন