বাংলা নিউজ > ময়দান > IPL-এর আম্পায়ারিং নিয়ে ক্ষোভ রয়েছে? কাউন্টিতে আম্পায়ারিং দেখে ঠিক করতে পারবেন না হাসবেন না কাঁদবেন: ভিডিয়ো
কাউন্টিতে আম্পায়ারের সিদ্ধান্ত দেখে অবাক বেন স্টোকস। ছবি- টুইটার।
কাউন্টিতে আম্পায়ারের সিদ্ধান্ত দেখে অবাক বেন স্টোকস। ছবি- টুইটার।

IPL-এর আম্পায়ারিং নিয়ে ক্ষোভ রয়েছে? কাউন্টিতে আম্পায়ারিং দেখে ঠিক করতে পারবেন না হাসবেন না কাঁদবেন: ভিডিয়ো

  • বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোন, স্যাম বিলিংসরাও বুঝে উঠতে পারছেন না, কীভাবে এটা আউট। কাউন্টি চ্যাম্পিয়নশিপে অবাক করা সিদ্ধান্ত আম্পায়ারের।

চলতি ইন্ডিয়ান প্রিমিয়র লিগে আম্পায়ারিংয়ের মান নিয়ে বিস্তর প্রশ্ন উঠছে। আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করে শাস্তিও পেতে হয়েছে ঋষভ পন্ত, প্রবীণ আমরেদের। তবে রবিবার প্রথম ডিভিশন কাউন্টি চ্যাম্পিয়নশিপে যে ধরণের আম্পায়ারিং দেখা গেল, তাতে রীতিমতো স্তম্ভিত ব্রিটিশ ক্রিকেটমহল। বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোন, স্যাম বিলিংসের মতো তারকা ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়াও দেন এমন আম্পায়ারিং দেখে।

আরও পড়ুন:- DC vs RR: আম্পায়ারের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়ল ওয়াংখেড়ের গ্যালারি, আওয়াজ উঠল চিটার-চিটার, ভিডিয়ো

রবিবার ক্যান্টারবেরিতে হ্যাম্পশায়ার বনাম কেন্ট ম্যাচে আম্পায়ার এমন একটি আউটের সিদ্ধান্ত দেন, যার পিছনে কোনও যুক্তি খুঁজে পাচ্ছেন না কেউই। ফেলিক্স অর্গ্যানের অফ-স্পিন বল অফ-স্টাম্পের অনেক বাইরে বা বাড়িয়ে প্যাডে খেলেন কেন্টের ব্যাটসম্যান জর্ডন কক্স। বল ব্যাটসম্যানের প্যাডে লেগে শর্ট-লেগ ফিল্ডারের হাতে চলে যায়। আম্পায়ার বোলারের আবেদনে সাড়া দিয়ে আঙুল তুলে দেন।

প্রাথমিকভাবে ব্যাটসম্যান হকচকিয়ে যান আম্পায়ারের সিদ্ধান্ত দেখে। তবে আম্পায়ার এক্ষেত্রে ব্যাটসম্যানকে ক্যাচ আউটের সিদ্ধান্ত দিয়েছেন বলে জানা যায় পরে। আম্পায়ারের মনে হয় যে, বল জর্ডনের প্যাডে লেগে শরীরের পিছন দিকে সরিয়ে নেওয়া ব্যাট ছুঁয়ে ফিল্ডারের হাতে জমা পড়েছে।

আরও পড়ুন:- DC vs RR: নো বল বিতর্কের শুরু থেকে শেষ, ঠিক কী ঘটেছিল শেষ ওভারে, দেখুন সম্পূর্ণ ভিডিয়ো

বেন স্টোকসরা তো বিশ্বাসই করতে পারছেন না যে, এভাবে কাউকে আউট দেওয়া যায় বলে। সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিস্ময়ত প্রকাশ করেন তারা।

বন্ধ করুন