বাংলা নিউজ > ময়দান > ২০২০ শেষের আগেই টিম ইন্ডিয়ায় সূর্যোদয়, পূর্বাভাস আকাশ চোপড়ার
রাবাডার বলে সূর্য কুমারের ফ্লিক শটে মারা ছয় দেখে বাকরুদ্ধ আকাশ চোপড়া।
রাবাডার বলে সূর্য কুমারের ফ্লিক শটে মারা ছয় দেখে বাকরুদ্ধ আকাশ চোপড়া।

২০২০ শেষের আগেই টিম ইন্ডিয়ায় সূর্যোদয়, পূর্বাভাস আকাশ চোপড়ার

  • দিল্লির বিরুদ্ধে মুম্বইয়ের শেষ ম্যাচে নিজের দুর্ধর্ষ ফর্ম আবার প্রমাণ করেছেন সূর্য।

শুভব্রত মুখার্জি

কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার পরে দলবদল করে বর্তমানে মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে আইপিএলে খেলছেন সূর্যকুমার যাদব। অসাধারণ ফর্মে আছেন তিনি। দিল্লির বিরুদ্ধে মুম্বইয়ের শেষ ম্যাচে তা ফের প্রমাণ করেছেন সূর্য। কঠিন পিচে তিনি অনায়াসে ৩২ বলে করেছেন ৫৩ রান। মূলত তাঁর ইনিংসে ভর করেই ম্যাচ জয়ের দিকে এগিয়ে যায় মুম্বই।

তার করা প্যাডেল সুইপ,কাট, ড্রাইভগুলো সব একের পর এক আছড়ে পড়েছে বাউন্ডারিতে। তাকে বাগে আনতে ব্যর্থ হন সমস্ত দিল্লির বোলাররা। প্রসঙ্গত এই মুহূর্তে ৭ ম্যাচে ২৩৩ রান করে মুম্বই দলের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। অধিনায়ক রোহিত শর্মা চাইবেন সূর্য প্রতিযোগিতার দ্বিতীয় ভাগেও তার এই ফর্ম ধরে রাখুক।

সূর্যকুমার যাদবের ব্যাটিং দেখে উচ্ছ্বসিত ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকার আকাশ চোপড়া তার ইউটিউব চ্যানেলে বলেন 'আমি মনে করি দিল্লি বনাম মুম্বই ম্যাচের গেম চেঞ্জার সূর্যর ব্যাটিং। যে ভঙ্গিমায় সে ব্যাট করেছে তাতে আমি মুগ্ধ। রাবাডার বলে তার ফ্লিক শটে মারা ছয় দেখে আমি বাকরুদ্ধ হয়ে যাই। মনেপ্রাণে বিশ্বাস করি, ২০২০ সাল শেষ হওয়ার আগেই সূর্যকুমারকে ভারতের জার্সি গায়ে আমরা খেলতে দেখব।'

বন্ধ করুন