বাংলা নিউজ > ময়দান > ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হলেন সূর্য, বিমানে পৃথ্বী'র সঙ্গে ছবি পোস্ট করলেন
ইংল্যান্ডের বিমান ধরলেন সূর্যকুমার যাদব (ছবি:টুইটার)
ইংল্যান্ডের বিমান ধরলেন সূর্যকুমার যাদব (ছবি:টুইটার)

ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হলেন সূর্য, বিমানে পৃথ্বী'র সঙ্গে ছবি পোস্ট করলেন

  • ভারতীয় স্কোয়াড এই মুহূর্তে ইংল্যান্ডে রয়েছে সেই দলের আবেশ খান,শুভমন গিল, ওয়াশিংটন সুন্দর চোটের কারণে ছিটকে গিয়েছেন। সেই জায়গাতেই পরিবর্ত হিসেবে আপাতত সূর্যকুমার যাদব এবং পৃথ্বী শ'কে ইংল্যান্ডে পাঠিয়েছে বিসিসিআই।

শুভব্রত মুখার্জি: সূর্যকুমার যাদবের জন্য আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের শেষ কয়েকটা মাস যেন একটা স্বপ্নের মতন। দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে সংক্ষিপ্ত ফর্ম্যাটে অভিষেকের পরেই তিনি নিজেকে চিনিয়েছেন। তার ধারাবাহিক ভাল পারফরম্যান্স হঠাৎ করেই তার সামনে খুলে দিল টেস্ট ফর্ম্যাটেও জাতীয় দলের দরজা। রুটদের বিরুদ্ধে সিরিজ শুরুর আগেই একাধিক ক্রিকেটারের চোট পাওয়ার ফলে আপাতত ভারতীয় স্কোয়াডে সুযোগ পেয়েছেন সূর্যকুমার। যেমন ভাবে ভাগ্য তার প্রতি সুপ্রসন্ন তাতে রুটদের বিরুদ্ধে তার টেস্টে অভিষেক হলেও অবাক হওয়ার কিছু থাকবে না। বিরাটদের সঙ্গে ইংল্যান্ডে যোগ দিতে ইতিমধ্যেই বিমান ধরেছেন তিনি।

আর সেই বিমানেই সূর্যের সঙ্গী ভারতীয় দলের আরেক মারকুটে ডানহাতি ওপেনার পৃথ্বী শ। বিমানের ভিতর থেকেই সেই ছবি তুলে নিজের অফিসিয়াল ইন্সটাগ্রামে পোস্ট করলেন সূর্য। ক্যাপশনে লিখলেন 'আমি আমার জীবনের আশীর্বাদ গুলো গণনা করছি। আমার পরবর্তী গন্তব্য ইংল্যান্ড।' উল্লেখ্য রুটদের বিরুদ্ধে সিরিজ খেলতে যে ভারতীয় স্কোয়াড এই মুহূর্তে ইংল্যান্ডে রয়েছে সেই দলের আবেশ খান,শুভমন গিল, ওয়াশিংটন সুন্দর চোটের কারণে ছিটকে গিয়েছেন। সেই জায়গাতেই পরিবর্ত হিসেবে আপাতত সূর্যকুমার যাদব এবং পৃথ্বী শ'কে ইংল্যান্ডে পাঠিয়েছে বিসিসিআই।

সূর্য এবং পৃথ্বী দুজনেই শ্রীলঙ্কা সিরিজ খেলে ইংল্যান্ডে পা রাখছেন। ফলে ব্রিটেনের নিভৃতবাসের যা নিয়ম সেই নিয়মানুযায়ী এই দুজনকেই তৃতীয় টেস্টের আগে ভারত পাবে না। যেহেতু শ্রীলঙ্কাতে করোনা পজিটিভ হওয়া ক্রুণাল পান্ডিয়ার সংস্পর্শে এসেছিলেন এই দুই ক্রিকেটার ফলে তাদের উপর আলাদা করে নজর থাকবে স্থানীয় প্রশাসনের।

বন্ধ করুন