বাংলা নিউজ > ময়দান > বলিউডের তারকা আমির খান ও সলমন খানকে নকল করে ভাইরাল হলেন সূর্যকুমার যাদব ও পৃথ্বী শ!
সূর্যকুমার যাদব ও পৃথ্বী শ (ছবি:ইনস্টাগ্রাম)
সূর্যকুমার যাদব ও পৃথ্বী শ (ছবি:ইনস্টাগ্রাম)

বলিউডের তারকা আমির খান ও সলমন খানকে নকল করে ভাইরাল হলেন সূর্যকুমার যাদব ও পৃথ্বী শ!

  • দু’জনেই সুপারহিট বলিউড ছবি ‘আন্দাজ আপনা-আপনা’ এর বিখ্যাত ডায়লগ রিল করেছেন। এই রিলে পৃথ্বী শ সলমন খানের ডায়লগ বলেছেন এবং আমির খানের সংলাপে অভিনয় করেছেন সূর্যকুমার যাদব।

আমির খানের ভূমিকায় সূর্যকুমার যাদব এবং সলমন খান হলেন পৃথ্বী শ! বলিউডের নায়কদের এবার নকল করলেন ক্রিকেটের নায়করা। মজার এক ভিডিয়ো পোস্ট করে ভাইরাল হলেন ভারতের তরুণ দুই ক্রিকেটার। শ্রীলঙ্কা সফর থেকে তারা ইংল্যান্ড সফরের টিকিট পাকা করে নিয়েছিলেন। বিরাট দলে যোগ দেওয়ার জন্য এখন তারা সময়ের অপেক্ষা করছেন।  টিম ইন্ডিয়ার খেলোয়াড় সূর্যকুমার যাদব এবং পৃথ্বী শ বর্তমানে লন্ডনে কোয়ারেন্টাইনে রয়েছেন। তারা শীঘ্রই ভারতীয় দলে যোগ দেবেন। তার আগে নিভৃতবাসে থাকাকালীন মজার ভিডিয়ো বানালেন তাঁরা।  

দুই খেলোয়াড় তাদের অবসর সময়ে ভক্তদের বিনোদন দেওয়ার চেষ্টা করছেন, সঙ্গে নিজেদের অবসর সময় কাটাচ্ছেন।সেই উদ্দেশ্য নিয়ে দু’জনে মিলে একটা মজার ইনস্টাগ্রাম রিল বানিয়েছে। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েগেছে। প্রচুর ভক্ত এই ভিডিয়োকে পছন্দ করছেন। দু’জনেই সুপারহিট বলিউড ছবি ‘আন্দাজ আপনা-আপনা’ এর বিখ্যাত ডায়লগ রিল করেছেন। এই রিলে পৃথ্বী শ সলমন খানের ডায়লগ বলেছেন এবং আমির খানের সংলাপে অভিনয় করেছেন সূর্যকুমার যাদব। যা দেখে আপনিও নিজের হাসি ধরে রাখতে পারবেন না। সূর্যকুমার যাদব তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিয়োটি শেয়ার করেছেন।

পৃথ্বী শ দলের জন্য ব্যাকআপ ওপেনার হবেন, সূর্যকুমার যাদবকে মিডল অর্ডারে নেওয়া হতে পারে। অজিঙ্কা রাহানে এবং চেতেশ্বর পূজারার সাম্প্রতিক ফর্ম খুব একটা ভাল নয় এবং এমন পরিস্থিতিতে টিম ম্যানেজমেন্ট বিকল্পের পথে হাঁটতে চাইছে। সেই কারণে ব্যাকআপ হিসাবে সূর্যকুমার যাদব এবং পৃথ্বী শ দলে জায়গা পেয়েছেন। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষ হওয়ার পর সূর্যকুমার যাদব এবং পৃথ্বী শ ইংল্যান্ডে চলে যান। তারা আহত শুভমান গিল এবং ওয়াশিংটন সুন্দর এর জায়গায় চলে গেছেন। উভয় খেলোয়াড় শীঘ্রই দলে যোগ দেবেন। সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ শুরু হবে ২৫ অগস্ট থেকে। সব কিছু ঠিকঠাক চললে হেডিংলেতে দেখা যেতে পারে এই দুই ক্রিকেটারকে। তবে তার আগে মজার ভিডিয়ো বানিয়ে সকলের মন জয় করছেন সূর্যকুমার যাদব এবং পৃথ্বী শ।

বন্ধ করুন