বাংলা নিউজ > ময়দান > T20 WC 2022: সূর্যের প্রশংসায় পঞ্চমুখ অজি কোচ, বাউন্সি পিচে মুম্বই তারকাই কি ভারতের সেরা বাজি?

T20 WC 2022: সূর্যের প্রশংসায় পঞ্চমুখ অজি কোচ, বাউন্সি পিচে মুম্বই তারকাই কি ভারতের সেরা বাজি?

সূর্যকুমার যাদব।

অজি কোচ দাবি করেছেন যে, সূর্যকুমার যাদব আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বিপজ্জনক হতে চলেছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টিতে বিরাটের সঙ্গে ১০৪ রানের পার্টনারশিপ করেন সূর্যকুমার যাদব। এবং নিজেও ৬৯ রানের বিধ্বংসী একটি ইনিংস খেলেছেন।

অস্ট্রেলিয়ান দলের কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে সূর্যকুমার যাদবের শক্তিশালী ব্যাটিংয়ের প্রশংসা করেছেন। তিনি দাবি করেছেন যে, এই ভারতীয় ব্যাটসম্যান আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বিপজ্জনক হতে চলেছেন। বিরাটের সঙ্গে ১০৪ রানের পার্টনারশিপ করেন সূর্যকুমার যাদব। এবং নিজেও ৬৯ রানের বিধ্বংসী একটি ইনিংস খেলেছেন। কারণ রান তাড়া করতে নেমে ম্যাচ জিততে হলে ভারতকে ১৮৭ রানের লক্ষ্য তাড়া করতে হয়েছিল।

ম্যাকডোনাল্ড আরও যোগ করেছেন যে, টি-টোয়েন্টি সিরিজে রবীন্দ্র জাদেজার অনুপস্থিতি ভারতীয় দলকে দুর্বল দেখাবে বলে প্রত্যাশিত ছিল, তবে টিম ইন্ডিয়া অক্ষর প্যাটেলের মতো শক্তিশালী বিকল্প খুঁজে পেয়েছে। ৩ ম্যাচে ৮ উইকেট নিয়েছেন তিনি। অস্ট্রেলিয়ার কোচ ম্যাকডোনাল্ড বিশ্বাস করেন যে, ভারতীয় ব্যাটসম্যানদের দক্ষতার কারণে অস্ট্রেলিয়ার বোলিং আক্রমণ দুর্বল দেখাচ্ছিল।

আরও পড়ুন: রান বিলিয়ে চলেছেন ভুবি, হার্ষাল- কী হবে এই দুই বোলারের ভবিষ্যত? মুখ খুললেন রোহিত

ম্যাচের পর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘বোলিং নিয়ে সব সময়েই আলোচনা চলেছে। আপনি কি আপনার ডেথ বোলিং নিয়ে আরও ভালো করতে পারবেন? এই প্রশ্নের উত্তর হল হ্যাঁ। আমরা আমাদের খেলোয়াড়দের ভালো সিদ্ধান্ত নিতে এবং সেগুলি বাস্তবায়ন করতে উৎসাহিত করি। এমন কী কখনও কখনও ব্যাটসম্যানও আপনাকে খেলা থেকে ছিটকে দেয় এবং আমরা হার্দিকের (পান্ডিয়া) পারফরম্যান্স এই সিরিজে দেখেছি।’

আরও পড়ুন: অতীতে বারবার ভুগিয়েছে লেগস্পিন, কী ভাবে বশ করলেন জাম্পাকে, ফাঁস কোহলির রণ নীতি

এর সঙ্গেই ম্যাকডোনাল্ড সূর্যের প্রশংসা করে বলেছেন, ‘সূর্যকুমার যাদব অসামান্য ছিল এবং বিশ্বকাপে ও বিপজ্জনক প্রমাণিত হবে। কারণ ও দেখিয়ে দিয়েছে যে, ও কী করতে পারে।’ এছাড়াও অজি কোচ অক্ষর প্যাটেল সম্পর্কে বলেছেন, ‘এটি একটি দুর্দান্ত সিরিজ ছিল। বিশেষ করে অক্ষর প্যাটেলের জন্য। জাড্ডু ছিটকে যাওয়ার পর সবাই ভেবেছিল, এটি ভারতের জন্য কিছুটা দুর্বলতা হতে পারে, কিন্তু তারা আবার অন্য বিকল্প খুঁজে পেয়েছে।’

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচই হেরে বসে থাকেন রোহিত শর্মারা। তবে বৃষ্টিবিঘ্নিত দ্বিতীয় ম্যাচে প্রত্যাবর্তন করে ভারত। শেষ পর্যন্ত তৃতীয় ম্য়াচেও গত বছরের টি-টোয়েন্টিতে বিশ্ব চ্যাম্পিয়নদের হারিয়ে সিরিজ পকেটে পুড়ে ফেলে ভারত। নিঃসন্দেহে যা বিশ্বকাপের আগে আত্মবিশ্বাস বাড়াবে রোহিতদের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.