বাংলা নিউজ > ময়দান > SKY's gesture goes viral: ‘সঞ্জু কোথায়?’ প্রশ্ন কেরলের গ্যালারির, মাঠেই ‘হৃদয়’ দেখালেন SKY, ভাইরাল ভিডিয়ো

SKY's gesture goes viral: ‘সঞ্জু কোথায়?’ প্রশ্ন কেরলের গ্যালারির, মাঠেই ‘হৃদয়’ দেখালেন SKY, ভাইরাল ভিডিয়ো

সূর্যকুমার যাদবের আচরণ মন জিতল নেটিজেনদের। (ছবি সৌজন্যে, টুইটার ভিডিয়ো)

SKY's gesture goes viral: কেরলের তিরুবনন্তপুরমে তৃতীয় একদিনের ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে নেমেছিল ভারত। যে সিরিজের দলে সঞ্জু স্যামসন ছিলেন না। সেইসময় সূর্যকুমার যাদব যে আচরণ করেছেন, সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

কেরলের মাঠে খেলা হচ্ছে। কিন্তু ঘরের ছেলে সঞ্জু স্যামসনই নেই। তাই ঘরের ছেলের জন্য ভালোবাসা প্রকাশ করছিলেন দর্শকরা। গ্যালারি থেকে প্রশ্ন উড়ে আসছিল, ‘আমাদের সঞ্জু কোথায়?’ সেই প্রশ্নের জবাবে সূর্যকুমার যাদব এমন উত্তর দিলেন যে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল।

রবিবার কেরলের তিরুবনন্তপুরমে তৃতীয় একদিনের ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে নেমেছিল ভারত। যে সিরিজের দলে সঞ্জু ছিলেন না। দ্বিতীয় উইকেটকিপার হিসেবে দলে ছিলেন ইশান কিষান। সঞ্জু না থাকলেও তিরুবনন্তপুরমের গ্যালারি থেকে কেরলের তারকা ক্রিকেটারের জন্য সমর্থনের ঢেউ ওঠে। সঞ্জুকে ভারতীয় দলে নেওয়ার দাবিতে সোচ্চার হয়ে ওঠেন কেরলের দর্শকরা।

সেরকমই একটি ঘটনা ঘটে, যখন সূর্য বাউন্ডারি লাইনে দাঁড়িয়েছিলেন। গ্যালারি থেকে ‘আমাদের সঞ্জু কোথায়’, ‘আমাদের সঞ্জু কোথায়’ বলা হতে থাকে। ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, গ্যালারি থেকে কী বলা হচ্ছে, তা বোঝার চেষ্টা করছেন সূর্য। যিনি সিরিজে প্রথম দুটি ম্যাচে না খেললেও তৃতীয় ম্যাচে প্রথম একাদশে জায়গা পেয়েছিলেন। বুকে হাত দিয়ে ‘হৃদয়’ বা ‘হার্ট’ করে দেখান সূর্যকুমার। অর্থাৎ সঞ্জু হৃদয়ে আছেন বলে বোঝাতে চান। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজের দলে না থাকলেও টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন সঞ্জু। সিরিজের প্রথম ম্যাচও খেলেছিলেন। কিন্তু হাঁটুর চোটের জন্য টি-টোয়েন্টি সিরিজের শেষ দুটি ম্যাচে খেলতে পারেননি। সেইসময় ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) তরফে একটি বিবৃতিতে বলা হয়েছিল, ‘শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গিয়েছেন ভারতীয় দলের উইকেটকিপার ও ব্যাটার সঞ্জু স্যামসন। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বাউন্ডারি লাইনের ধারে একটি বল ধরার সময় স্যামসনের বাঁ হাঁটুতে লেগেছিল।’

আরও পড়ুন: IND vs SL: সূর্যকুমার যখন ফটোগ্রাফার: মাঠে ঢুকে পড়া অনুরাগীর সঙ্গে কোহলির ছবি তুলে দিলেন SKY

সেইসঙ্গে ভারতীয় বোর্ডের তরফে বলা হয়েছিল, ‘তাঁকে বিশ্রাম এবং রিহ্যাবের পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞ।’ কিন্তু সেই চোট থেকে সেরে না ওঠায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দলেও সুযোগ পাননি সঞ্জু। যা চলতি মাসের শেষের দিকে হবে। সংশ্লিষ্ট মহলের ধারণা, সুস্থ হয়ে আইপিএলে খেলতে পারবেন সঞ্জু।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বন্ধ করুন