বাংলা নিউজ > ময়দান > সাসেক্সের নেটে কথোপকথনে মগ্ন পূজারা-রিজওয়ান, ভাইরাল হল ভিডিয়ো
ভারতের চেতেশ্বর পূজারা এবং পাকিস্তানের মহম্মদ রিজওয়ান। ছবি: টুইটার

সাসেক্সের নেটে কথোপকথনে মগ্ন পূজারা-রিজওয়ান, ভাইরাল হল ভিডিয়ো

  • ডারহামের বিরুদ্ধে ম্যাচের তৃতীয় দিনের আগে সাসেক্সের তরফে পোস্ট করা ভিডিয়োতে দেখা গেছে অনুশীলন সেশনে পূজারা ব্যাট করতে যাওয়ার আগে তিনি রিজওয়ানের সঙ্গে কথোপকথনে ব্যস্ত।

শুভব্রত মুখার্জি: বর্তমান ক্রিকেট বিশ্বের দুই জনপ্রিয় তারকা ক্রিকেটার ভারতের চেতেশ্বর পূজারা এবং পাকিস্তানের মহম্মদ রিজওয়ান। কূটনৈতিক সম্পর্কের অবনতি ঘটার পর থেকে ভারত এবং পাকিস্তান দুই দেশের দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ বন্ধ হয়ে গিয়েছে। এমন আবহে দাঁড়িয়ে ইংল্যান্ডের কাউন্টি দল সাসেক্সের হয়ে যখন চুক্তিবদ্ধ হন পূজারা এবং রিজওয়ান তখন থেকেই ভক্তদের প্রত্যাশার পারদ তুঙ্গে উঠছিল ২২ গজে এই দুই ক্রিকেটারকে একসঙ্গে ব্যাট করতে দেখার। তাদের সেই প্রত্যাশা পূরণ ও হয়েছে। সেই 'স্বপ্নের' পার্টনারশিপের সাক্ষী থেকেছে গোটা বিশ্ব। এবার কাউন্টি দল সাসেক্সের নেটে কথোপকথনে মগ্ন পূজারা-রিজওয়ানের ভিডিয়ো পোস্ট করা হল দলের তরফে। যা ইতিমধ্যেই ভাইরাল।

ডারহামের বিরুদ্ধে ম্যাচের তৃতীয় দিনের আগে সাসেক্সের তরফে পোস্ট করা ভিডিয়োতে দেখা গেছে অনুশীলন সেশনে পূজারা ব্যাট করতে যাওয়ার আগে তিনি রিজওয়ানের সঙ্গে কথোপকথনে ব্যস্ত। পুরো কথোপকথন বোঝা না গেলেও শোনা গিয়েছে রিজওয়ান, পূজারাকে বলছেন তার পূর্ববর্তী কাউন্টির অভিজ্ঞতা নিয়ে।

প্রসঙ্গত আন্তর্জাতিক ক্রিকেটে ফর্ম হারানোর পরে জাতীয় দল থেকে বাদ পড়ার পরবর্তীতে কাউন্টিতে চুক্তিবদ্ধ হয়েছেন পূজারা। তবে কাউন্টিতে তার ব্যাট থেকে ধারাবাহিকভাবে রান এসেছে। সাসেক্সের হয়ে ডারহামের বিরুদ্ধে খেলতে নেমে দিনের শেষে ২০৩ রানে আউট হয়েছেন পূজারা। চলতি কাউন্টি মরশুমে এটি তার দ্বিতীয় দ্বিশতরান।ম্যাচে একটা সময় ২২ গজে তার পার্টনার হিসেবে ছিলেন পাকিস্তানের তরুণ প্রতিভাবান ক্রিকেটার মহম্মদ রিজওয়ান। যিনি ৭৯ রান করে আউট হয়। দুজনে মিলে গড়েন ১৫৪ রানের জুটি।

বন্ধ করুন