বাংলা নিউজ > ময়দান > প্রথমে ৬৪৭ রানের পাহাড় গড়ে, এর পর বল হাতেও উত্তরাখণ্ডকে বড় ধাক্কা মুম্বইয়ের
আড়াইশোর গণ্ডি টপকে গিয়েছেন সুভেদ পার্কার।

প্রথমে ৬৪৭ রানের পাহাড় গড়ে, এর পর বল হাতেও উত্তরাখণ্ডকে বড় ধাক্কা মুম্বইয়ের

  • শুধু কী রানের পাহাড় গড়ে চাপে ফেলেছে মুম্বই! তারা বলে হাতেও বেকায়দায় ফেলেছে উত্তরাখণ্ডকে। ৩৯ রানে উত্তরাখণ্ডের ২ উইকেট ফেলে দিয়েছে মুম্বই। তুষাড় দেশপাণ্ডে এবং মোহিত অবস্তি ১টি করে উইকেটও তুলে নেন।

পৃথ্বী শ', যশস্বী জয়সওয়ালরা ব্যর্থ হয়েছেন। তাতে কী! মুম্বইকে আটকাতে পারেনি উত্তরাখণ্ড। সুভেদ পার্কার, সরফরাজ খানরা দুরন্ত ছন্দে মুম্বইকে রানের পাহাড়ের উপর বসিয়ে দিলেন। ৮ উইকেটে ৬৪৭ রান করে ইনিংসের সমাপ্তি ঘোষণা করে মুম্বই।

শুধু কী রানের পাহাড় গড়ে চাপে ফেলেছে মুম্বই! তারা বলে হাতেও বেকায়দায় ফেলেছে উত্তরাখণ্ডকে। ৩৯ রানে উত্তরাখণ্ডের ২ উইকেট ফেলে দিয়েছে মুম্বই। তুষাড় দেশপাণ্ডে এবং মোহিত অবস্তি ১টি করে উইকেটও তুলে নেন।

টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল মুম্বই। প্রথম দিন ব্যাট করে মুম্বই করে ফেলে ৩ উইকেটে ৩০৪ রান। দ্বিতীয় দিন তারা তিনশোরও বেশি রান যোগ করে। সরফরাজ খানের ২০৫ বলে ১৫৩ এবং সুভেদ পার্কারের ২৫২ রানের হাত ধরে মুম্বই একেবারে রানের পাহাড়ে পৌঁছে যায়।

আরও পড়ুন: রঞ্জিতে অভিষেকে দ্বিশতরান, মুম্বইয়ের সুভেদ লিখে ফেললেন ইতিহাস, ছুঁলেন গুরুর নজির

দ্বিশতরান করে মঙ্গলবার সুভেদ পার্কার রঞ্জি ট্রফির ইতিহাসে নাম লিখিয়ে ফেললেন। দ্বিতীয় মুম্বই ব্যাটার হিসেবে অভিষেক রঞ্জিতে ডাবল সেঞ্চুরি করে ফেললেন তিনি। কাকতালীয় হলেও মুম্বইয়ের হয়ে রঞ্জিতে অভিষেকেই প্রথম ডাবল সেঞ্চুরি করেছিলেন দলের প্রধান কোচ অমল মুজুমদার।

এ ছাড়াও শামস মুলানি ৫৯ রান করেন। সুভেদের আউট হওয়ার পরেই ইনিংসের সমাপ্তি ঘোষণা করে দেয় মুম্বই। ৮ উইকেটে ৬৪৭ রান করে ইনিংস ঘোষণা করে দেয় মুম্বই।

জবাবে ব্যাট করতে নেমে উত্তরাখণ্ডের জয় বিস্ত শূন্য রানে আউট হয়ে যান। মায়াঙ্ক মিশ্র আবার ৪ রান করে আউট হয়ে যান। মাত্র ৩৯ রানে ২ উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছে উত্তরাখণ্ড। দ্বিতীয় দিনের শেষে ম্যাচের যা পরিস্থিতি, তাতে বড় ধরনের কোনও অঘটন না ঘটলে উত্তরাখণ্ডের পক্ষে ম্যাচ বাঁচানো মুশকিল হয়ে যেতে পারে।

বন্ধ করুন